Big News: প্রাথমিকের শিক্ষক নিয়োগ নিয়ে এলো এই চাঞ্চল্যকর তথ্য! জানুন বিস্তারিত – Sarkari Jagat

By | January 15, 2023


১/৯: রাজ্যের শিক্ষক নিয়োগ দুর্নীতি (WB Primary Recruitment) নিয়ে একাধিক তথ্য প্রকাশ্যে এসেছে। এবার প্রকাশ্যে এলো এক নজিরবিহীন ঘটনা। প্রাথমিকের (WB Primary Interview) শিক্ষক নিয়োগের ইন্টারভিউতে এবার ভুয়ো পরীক্ষার্থী ধরা পড়লো।

২/৯: দক্ষিণ দিণাজপুর জেলার জন্য আবেদনকারী প্রার্থীদের প্রাথমিক শিক্ষক নিয়োগের ইন্টারভিউ (Primary Interview) চলছিল গত শনিবার। সেখানেই সামনে এলো এই ঘটনা।

৩/৯: প্রাথমিক শিক্ষা পর্ষদ সূত্রে জানা গেছে যে, গত শনিবার ইন্টারভিউ চলাকালীন ভুয়ো অ্যাডমিট কার্ড নিয়ে ইন্টারভিউ দিতে আসে এক পরীক্ষার্থী। ওই প্রার্থীর ডকুমেন্ট যাচাই করার সময় পর্ষদের আধিকারিকদের সন্দেহ হয়। তারপরই তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়। আর তাতেই প্রকাশ্যে আসে সত্যিটা।

🔥 আরও পড়ুন: 👇👇👇

👉 বিপুল সংখ্যক শিক্ষকের পদ ফাঁকা রাজ্যের স্কুলগুলোতে! জেনেনিন ক্যাটাগরি অনুযায়ী শূন্যপদ

🔥 আরও পড়ুন: 👇👇👇

👉 আদালতের নির্দেশে চাকরি বাতিল শিক্ষকদের! জানুয়ারি মাসেই কয়েকশো প্রার্থী চাকরি পেতে চলেছেন!

🔥 আরও পড়ুন: 👇👇👇

👉 Karmai Dharma Scheme: নতুন বছরে রাজ্যের ২ লাখ যুবক-যুবতীদের বিনামূল্যে বাইক দিচ্ছে সরকার! জানুন কী ভাবে পাবেন?

৪/৯: ওই পরীক্ষার্থী ছিল পূর্ব বর্ধমানের বাসিন্দা। প্রাথমিক শিক্ষা পর্ষদ সম্পূর্ণ বিষয়টি লিখিতভাবে বিধাননগর কমিশনারেটকে জানায়।

৫/৯: পুলিশ সূত্রে খবর পাওয়া গেছে যে, ধৃত ওই যুবকের নাম প্রীতম ঘোষ। ইন্টারিভিউ চলাকালীন সন্দেহ হয় প্রীতমকে দেখে। এরপর তাকে তৎপরতার সহিত আটক করা হয়। তার সাথে আটক করা হয় আরও ২ জনকে

৬/৯: জানা গেছে যে, ওই প্রার্থীকে দেখে আচার্য প্রফুল্ল চন্দ্র ভবনের কর্মী সৌরভ ঘোষের সন্দেহ হয়। সেই ব্যক্তির নাম ইন্টারভিউ দিতে আসা চাকরিপ্রার্থীদের নামের তালিকায় ছিল না। 

৭/৯: প্রীতম ইন্টারভিউয়ের জন্য যে কল লেটার নিয়ে এসেছিল তাতেও ছিল না ওই যুবকের স্বাক্ষর। শুধু তাই নয়, সেই ব্যক্তির নাম ইন্টারভিউয়ের জন্য প্রকাশিত হওয়া চাকরিপ্রার্থীদের নামের তালিকাতেও ছিলো না

৮/৯: এই ভুয়ো কল লেটার বানানোর জন্য এক ব্যক্তির সঙ্গে প্রীতমের পঞ্চাশ হাজার টাকা বিনিময়ে চুক্তি হয়, সূত্র মারফত এমনটাই জানা গেছে। সেই ব্যক্তিকেও গ্রেফতার করা হয়েছে। পুলিশ ২ জনকেই জিজ্ঞাসাবাদ করছে।

৯/৯: নিবন্ধটি ভাল লাগলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করুন। এছাড়াও বিভিন্ন চাকরি, সরকারি প্রকল্প, শিক্ষা সংক্রান্ত বিভিন্ন তথ্য সবার আগে জানার জন্য আমাদের Sarkari Jagat-এর ওয়েবসাইটে নিয়মিত প্রবেশ করুন এবং আমাদের WhatsApp গ্রুপে যুক্ত হন, সেখানে নিয়মিত আপডেট দেওয়া হয়।উপরোক্ত লিঙ্কে ক্লিক করেই যুক্ত হতে পারেন এছাড়াও যুক্ত হওয়ার লিঙ্ক নিবন্ধের শেষে দেওয়া হয়েছে। 👇👇👇

Important Links (গুরুত্বপূর্ণ লিঙ্কসমুহ)

 🔥 আরও পড়ুন: 👇👇👇

👉 Lakshmir Bhandar Prakalpa: নতুন বছরে লক্ষীর ভান্ডার নিয়ে এলো এই বিরাট আপডেট! টাকা কি বাড়বে? জানুন

👉 ২০,০০০ টাকার স্কলারশিপ পড়ুয়াদের দিচ্ছে LIC! টাকা পেতে এভাবে করে ফেলুন আবেদন

👉 Jio Recruitment 2023

👉 এতে আবেদন করলেই মিলবে ২ বছরের পড়াশোনার খরচ! কিভাবে আবেদন করবেন? দেখুন

👉 Upcoming Mobiles 2023: এই দুর্দান্ত মোবাইলগুলি এই বছরই লঞ্চ হবে! জেনে নিন ফোনগুলির নাম,দাম ও বৈশিষ্ট্য



Source link

Category: JOB