Bhuban Badyakar: ঘিরে রেখেছে সুন্দরীরা, গায়ে ঝিকিমিকি জামা, ফের বিয়ে বাদামকাকুর?

By | May 27, 2022


ফের বিয়ে বাদামকাকুর?

Bhuban Badyakar: পাড়ার ওলিগলি থেকে সিনেজগৎ এমনকি বিদেশেও পাড়ি দিয়েছে ভুবনের গান। অভিনয় করেছেন যাত্রাপালাতেও।

 

বিশ্বজুড়ে ছড়িয়ে পড়েছে তাঁর গান। সুদূর ফিনল্যান্ড থেকে প্রতিবেশী দেশ বাংলাদেশ– সেখানেও চলেছে বাদামকাকুর রিলস। সাফল্যের পর এবার নয়া অবতারে ভুবন বাদ্যকর ওরফে বাদামকাকু। পরেছেন ঝিকিমিকি জামা। তাঁকে ঘিরে রেখেছেন সুন্দরীরা। বাদামকাকু খুঁজছেন বউ। কী ভাবছেন ঘোর ফিকশন। জানিয়ে রাখি, বাদামকাকু এনেছেন নতুন গান। সেই নতুন গানে শুধু তিনি নন, আছেন ইউটিউবার কেশব দেও। গানের নাম ‘হবে নাকি বৌ’।

ওই গানের কম্পোজারও কেশব দে। লিখেছেন বাদল পাল। তবে শুধু কেশব আছেন এমনটা কিন্তু নয়, রয়েছেন ভুবনের স্ত্রী আদুরীও। ভিডিয়ো জুড়ে শুধুই আদর। দেখা যাচ্ছে আরও একবার মালাবদল করে বিয়ে করছেন বাদামকাকু। নতুন গানে পুরোদস্তুর হিরো সেজে বেজায় খুশি তিনি। তাঁর কথায়, “আমি ভীষণ উত্তেজিত। মিউজিক ভিডিয়োতে শুট করে দারুণ ভাল লেগেছে। আশা করছি মানুষেরও এই গান ভাল লাগবে।” এই মুহূর্তে ইউটিউবে পাওয়া যাচ্ছে এই গান।

শুনে নিন…

পাড়ার ওলিগলি থেকে সিনেজগৎ এমনকি বিদেশেও পাড়ি দিয়েছে ভুবনের গান। অভিনয় করেছেন যাত্রাপালাতেও। কিছুদিন আগে দেখা গিয়েছে স্টার জলসার এক রিয়ালিটি শো-য়ে। ভুবন জানিয়েছিলেন আরও গান গাইতে চান তিনি। আটকে থাকতে চান না বাদামের ঘেরাটোপে। অবশেষে যেন আরও এক স্বপ্ন সত্যি হল তাঁর। গান গাইলেন ভুবন। তবে বাদারের প্রসঙ্গ এল আবারও।

 

এই খবরটিও পড়ুন





Source link