BGMI Lamborghini Crate: ব্যাটলগ্রাউন্ডে এবার ল্যাম্বরঘিনি গাড়ি চড়তে পারবেন প্লেয়াররা, সঙ্গে আরও আটটি স্কিন অ্যাকসেসের সুযোগ

By | March 26, 2022


প্রতীকী ছবি।

লাগজ়ারি স্পোর্টসকার ব্র্যান্ড ল্যাম্বরঘিনি-র (Lamborghini) সঙ্গে গাঁটছড়া বাঁধল ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার (Battlegrounds Mobile India) মেকার ক্রাফ্টন। উদ্দেশ্য একটাই, যাতে গেমে আরও ফ্ল্যাশি গাড়ি ব্যবহার করার অভিজ্ঞতা সঞ্চয় করতে পারেন প্লেয়াররা। শুক্রবার ২৫ মার্চ থেকে এই অনলাইন মাল্টিপ্লেয়ার ব্যাটল রয়্যালে ল্যাম্বরঘিনি ক্রেট শুরু হয়ে গিয়েছে। ইন-গেম স্টোর্স ও ইভেন্টে এই নতুন ক্রেটে মোট আটটি ল্যাম্বরঘিনি স্কিন উপলব্ধ করা হয়েছে। পাশাপাশি লাকি স্কিনের মাধ্যমে বিজিএমআই প্লেয়াররা লুকিয়ে রাখা ল্যাম্বরঘিনি স্কিনও পেয়ে যাবেন। গেমারদের জন্য আকর্ষণীয় গাড়ি উপলব্ধ করতে এই নিয়ে চতুর্থ বার নামজাদা অটোমেকারের সঙ্গে গাঁটছড়া বাঁধল ক্রাফ্টন।

২৫ মার্চ থেকে ৩ মে পর্যন্ত ল্যাম্বরঘিনি ক্রেট অ্যাকসেস করতে পারবেন বিজিএমআই প্লেয়াররা। এই ক্রেটে মোট ছয়টি স্কিন ব্যবহার করা যেতে পারে ইন-গেম স্টোর থেকে। এই ক্রেটে যে সব স্কিন রয়েছে সেগুলি হল, ল্যাম্বরঘিনি অ্যাভেন্টাডোর এসভি ভার্ডে অ্যালসিও, ল্যাম্বরঘিনি এস্টোক মেটাল গ্রে, ল্যাম্বরঘিনিনি উরুস গিলাও ইনতি, ল্যাম্বরঘিনি অ্যাভেন্টাডোর এসভিজে ভার্ডে, ল্যাম্বরঘিনি এস্টক ওরো এবং ল্যাম্বরঘিনি উরুস পিঙ্ক। এদের মধ্যে ল্যাম্বরঘিনি উরুস গিলাও ইনতি এবং পিঙ্ক হল প্রথম কোনও স্কিন যা রাশিয়ান অটোমোবাইল ম্যানুফ্যাকচারার ইউএজ়েড-এর তরফে বিজিএমআই গেমে নিয়ে আসা হল।

ক্রেট থেকে এই ছয়টি ল্যাম্বরঘিনি স্কিন নিয়ে বিজিএমআই প্লেয়াররা সিক্রেট এক্সচেঞ্জ স্টোরের হিডেন পেজে চলে যেতে পারবেন। সেখান থেকেই প্লেয়াররা হিডেন ল্যাম্বরঘিনি স্কিন পাবেন এবং তাঁদের প্রথম হিডেন ল্যাম্বরঘিনি স্কিনের দাবিও জানাতে পারবেন, যেখান থেকে একটি দ্বিতীয় সিক্রেট পেজে নিয়ে যাওয়া হবে।

একবার কোনও প্লেয়ার প্রথম হিডেন ল্যাম্বরঘিনি স্কিনের ক্লেইম করলেই, সেকেন্ড সিক্রেট পেজে অনায়াসে চলে যাওয়া যেতে পারে। আর তার জন্য বিজিএমআই ইভেন্ট শপের উপরের বাঁ দিকের বাটনে জাস্ট একটা ক্লিক করতে হবে।

দুটি ল্যাম্বরঘিনি স্কিন অতিরিক্ত ভাবে উপলব্ধ করা হয়েছে একটি ইন-গেম ইভেন্টের মাধ্যমে – লাকি স্পিন – স্পিড ড্রিফ্ট। এর সাহায্যে বিজিএমআই প্লেয়াররা লাকি মেডেল জিতে নেওয়ার সুযোগ পেয়ে যাবেন, যা পরবর্তীতে গেমের ইভেন্ট শপ থেকে ল্যাম্বরঘিনি ভেহিকল স্কিনের জন্য এক্সচেঞ্জ করে নেওয়া যেতে পারে।

তবে ক্রাফ্টন যে এই প্রথম বার জনপ্রিয় গাড়ি প্রস্তুতকারক সংস্থা ল্যাম্বরঘিনির সঙ্গে গাঁটছড় বাঁধল এমনটা নয়। দক্ষিণ কোরিয়ান এই গেমিং সংস্থা এর আগেও একাধিক অটোমোবাইল জায়ান্ট যেমন, ম্যাকলারেন, টেসলা, কোয়েনিসেগের মতো সংস্থার সঙ্গে পার্টনারশিপে একাধিক আকর্ষণীয় গাড়ি নিয়ে এসেছে গেমে।

আরও পড়ুন: ব্লকচেন-ভিত্তিক গেম নিয়ে আসতে সোলানা ল্যাবের সঙ্গে গাঁটছড়া বাঁধল বিজিএমআই ডেভেলপার ক্রাফ্টন

আরও পড়ুন: জনপ্রিয় ই-স্পোর্টস স্ট্রিমার পায়েল ধারের কণ্ঠস্বরে এবার বিজিএমআই খেলতে পারবেন গেমাররা!

আরও পড়ুন: এক ধাক্কায় অনেকটাই সস্তা হল এক্সবক্স গেম পাস সাবস্ক্রিপশনের সমস্ত প্ল্যান, ১ এপ্রিল থেকে লাগু নতুন খরচ



Source link