Bengali Serial TRP: আইপিএল শেষ হতেই লাফিয়ে বাড়ল ‘মিঠাই’-এর নম্বর, গাঁটছড়া কত নম্বরে?

By | June 2, 2022


গাঁটছড়া কত নম্বরে?

Bengali Serial TRP: সামগ্রিকভাবে এই সপ্তাহে সব ধারাবাহিকেরই নম্বর বেড়েছে।

গত সপ্তাহ জুড়ে টিআরপি তালিকায় ফাঁড়া কাটল অবশেষে। আইপিএল শেষ হতেই লাফিয়ে বাড়ল বাংলা ধারাবাহিকের টিআরপি। মিঠাই থেকে গাঁটছড়া নম্বর বাড়ল সকলেরই। ‘মিঠাই’, ‘গাঁটছড়া’ নাকি ‘ধুলোকণা’ প্রথম হল কে? রাহুল-রুকমার লালকুঠিই বা থাকল কত তে? আপনার জন্য রইল টিআরপি তালিকা।

গত সপ্তাহের মতো এই সপ্তাহেও প্রথম স্থান ধরে রাখল গাঁটছড়া। তবে নম্বর বেড়েছে। ৮.১ থেকে সে পেল ৮.৪। দ্বিতীয় হয়েছে মিঠাই ও তৃতীয় স্থানে রয়েছে ধুলোকণা। ওই দুই ধারাবাহিকেরই নম্বরের রকমফের না হলেও নম্বর বেড়েছে দুই ক্ষেত্রেই। ওই দুই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৮.২ ও ৭.৯। চতুর্থ স্থানে রয়েছে জি-বাংলার ধারাবাহিক গৌরী এল। ওই ধারাবাহিক পেয়েছে ৭.৫। পঞ্চম স্থানে রয়েছে আলতা ফড়িং। ওই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৭.৪। গত সপ্তাহে সপ্তম স্থানে ছিল মন ফাগুন। তবে এই সপ্তাহে এক ধাপ এগিয়েছে একদা জনপ্রিয় ওই ধারাবাহিক। ধারাবাহিকটির প্রাপ্ত নম্বর ৬.৯। তবে শুধু মন ফাগুনই নয় একই সঙ্গে ষষ্ঠ হয়েছে লক্ষ্মী কাকিমা সুপারস্টারও। সপ্তম স্থানে রয়েছে অনুরাগের ছোঁয়া। পেয়েছে ৬.২ নম্বর। অষ্টম স্থানে দেখা যাবে আয় তবে সহচরীকে। নবম স্থানে জায়গা করে নিয়েছে উমা। অন্যদিকে সাত্যকি-ঊর্মির প্রেমকাহিনী রয়েছে দশ নম্বর স্থানে।

কিছুদিন আগেই শুরু হয়েছে রাহুল-রুকমা জুটির ধারাবাহিক ‘লালকুঠি’। এই জুটিকে নিয়ে দর্শকমহলে আগের ধারাবাহিক থেকেই উন্মাদনা ছিল তুঙ্গে। তবে লালকুঠিতে সে প্রতিফলন খুব একটা দেখা যাচ্ছে না। ওই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৫.২। আগের সপ্তাহের থেকে .১ বেশি। সামগ্রিকভাবে এই সপ্তাহে সব ধারাবাহিকেরই নম্বর বেড়েছে। হাতেগোনা ব্যতিক্রম যদিও রয়েছে। আগামী সপ্তাহে কী হয় এখন সেটাই দেখার।

এই খবরটিও পড়ুন





Source link