Amitabh Bachchan-Irrfan Khan-Babil Khan: ইরফান পুত্র বাবিল খানকে চিঠি লিখলেন অমিতাভ বচ্চন, কী রয়েছে সেই চিঠিতে?

By | March 27, 2022


পিকু ছবির দৃশ্য

অমিতাভ বচ্চন তাঁর পিকু ছবির সহ-অভিনেতাকে স্মরণ করলেন, তাঁর ছেলে বাবিল খানকে চিঠি লিখে। যেখানে তিনি ইরফান খানকে মহান আত্মা বলে সম্বোধন করেছেন। ২০১৫ সালে তিনি ইরফান খানের সঙ্গে অভিনয় করেছেন পিকু ছবিতে। তাঁদের সঙ্গে ছিলেন দীপিকা পাড়ুকোন। ২০২০ সালে ২৯ এপ্রিল চলে যান ইরফান। ২০১৮ সালে ইরফান ক্যান্সারে আক্রান্ত হন। লন্ডনে তাঁর চিকিৎসা চলছিল। কিন্তু কোভিড পরিস্থিতিতে তাঁর চিকিৎসা এখানেই করতে হয়। মায়ের মৃত্যুর পর পরই তিনিও মায়ের কাছে চলে যান। মৃত্যুর আগে তাঁর শেষ ছবি ছবি আংরেজি মিডিয়াম।

অমিতাভ বচ্চন বাবিলকে লেখেন, বন্ধুত্ব মৃত্যুকে অতিক্রম করে থেকে যায়। নিজের লেখার হেডে চিঠিটা লেখেন বিগ বি। যেখানে তাঁর বাড়ি প্রতীক্ষার ঠিকানাও রয়েছে।

নিজের সাক্ষরের সঙ্গে সঙ্গে তিনি বাবিল মাই ডিয়ার বাবিল বলে সম্বোধন করেন। এই চিঠি বাবিল নিজের ইন্টাগ্রামে ভাগ করে নিয়েছেন। যেখানে বাবিল অনেকগুলো লাল রঙের হার্ট ইমোজির সঙ্গে ধন্যবাদ জানিয়েছেন। চিঠির মুল বক্তব্য, জীবন ক্ষণস্থায়ী এবং মৃত্যু অসম্ভাবী। কিন্তু বন্ধুত্ব মৃত্যুকে অতিক্রম করে। তৈরি করা স্মৃতি, পিছনে ফেলে আসা ঘটনার দীর্ঘস্থায়ী ছাপ রেখে যায়। আর তা কখনই ভুলে থাকা যাবে না।

আরও পড়ুন-Exclusive-Saswata Chattopadhyay: বাংলা সিনেমার ভবিষ্যৎ নিয়ে কথা বাড়িয়ে লাভ নেই: শাশ্বত চট্টোপাধ্যায়

আরও পড়ুন-Kriti Sanon-Meena Kumari: কৃতী শ্যানন কি অভিনয় করছেন মীনা কুমারী চরিত্রে?

আরও পড়ুন-SS Rajamouli-‘RRR’: রাজামৌলির ছবি ‘আরআরআর’-এর প্রথম দিনের কালেকশন বক্স অফিসে সুনামী নিয়ে এসেছে! 



Source link