‘১৫ বছর বয়সেই পর্ন সাইটে আপলোড হয়েছিল আমার ছবি!’ ফের বিস্ফোরক উরফি

By | April 27, 2022


Published by: Akash Misra |    Posted: April 27, 2022 8:38 pm|    Updated: April 27, 2022 10:17 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উরফি জাভেদ (Urfi Javed) মানেই বিতর্ক। কখনও পোশাক পরে, তো কখনও ইসলাম নিয়ে মন্তব্য করে কটাক্ষের শিকার হন বলিউডের ভাইরাল গার্ল। তবে উরফির এই অভ্যাস কিন্তু নতুন নয়। সেই ১৫ বছর বয়স থেকেই বিতর্কে জড়িয়ে পড়েন তিনি। না কোনও গুঞ্জন নয়। বরং উরফিই নিজে মুখে একথা স্বীকার করেছেন।

সম্প্রতি একটি রেডিও সাক্ষাৎকারে উরফিই ফাঁস করলেন এই তথ্য। উরফির কথায়, তখন আমার ১৫ বছর বয়স। লখনউতে থাকি। একটা টিউবটপ পরে সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়েছিলাম। সেই ছবিই কেউ একটা পর্ন সাইটে আপলোড করে দেয়। রাতারাতি আমি বদনাম হয়ে যাই। এমনকী, আমার বাড়ির লোকেরাও ভেবেছিল সত্যিই আমি পর্ন ছবির নায়িকা। বহু দিন এই বিষয় নিয়ে অশান্তি চলেছে। এই ঘটনায় আমি খুবই ভেঙে পড়েছিলাম। নিজেকে শেষ করে দিতে ইচ্ছে করেছিল। কিন্তু অনেক কষ্টে এই অবসাদ থেকে বেরিয়ে এসেছি আমি। এখন এসব আর পাত্তা দিই না।

[আরও পড়ুন: বলিউডে যাত্রা শুরু দিতিপ্রিয়ার, প্রথম হিন্দি ছবির ট্রেলারে চমক দিলেন ‘রাণী রাসমণি’ ]

Urfi Javed makes allegations against casting director

শরীরে কখনও তালা-চাবি ঝোলানো থাকে, তো কখনও গায়ে জড়ানো থাকে শুধুই সোনালি ও রুপোলি শিকল। পাপারাজ্জিদের খুশি করতে তাঁর জুড়ি মেলা দায়। ‘বিগ বস’ OTT প্ল্যাটফর্মের প্রাক্তন এই প্রতিযোগী নাকি সম্প্রতি পর্ন ছবিতে অভিনয়ের অফারও পেয়েছেন। তবে উরফি জানান, “আমার কাছে বেশ কিছু অ্যাডাল্ট ছবির অফারও এসেছে। তবে আমি এই ধরনের ছবিতে একেবারেই আগ্রহ নই। শুধুমাত্র খোলামেলা পোশাক পরার মানেই এই নয় যে আমি নীল ছবির নায়িকা।” উরফির কথায়, “বলিউডের মূল ধারার ছবিতেই কাজ করতে চাই। আর অভিনয় ও চরিত্রের খাতিরেই সবটা করব!”

Urfi Javed Trolled For Posting Video in Hot Plunging Neckline Red Dress

[আরও পড়ুন: ১১ বছর পর সিনেমায় ফিরছেন অক্ষয় কুমার ঘরণি টুইঙ্কল খান্না! নায়ক কে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link