১০ই থেকে শুরু এমপি কাপ, উদ্বোধনী অনুষ্ঠানে গাইবেন হানি সিং

By | December 3, 2022


দক্ষিণ ২৪ পরগণা, ৩ ডিসেম্বর (হি. স.) : আগামী ১০ ডিসেম্বর থেকে ডায়মন্ডহারবার লোকসভা কেন্দ্রে এমপি কাপ শুরু হতে চলেছে। সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে আয়োজিত এই ফুটবল টুর্নামেন্টে এ বছর ১২৮টি দল অংশ নিতে চলেছে। উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চে গান গাইবেন গায়ক হানি সিং। শনিবার স্থানীয় সূত্রে এ খবর জানা যায়।

জাঁকজমকভাবে এবছরও ডায়মন্ড হারবার এমপি কাপ ২০২২ শুরু হতে চলেছে। আগামী ১০ ডিসেম্বর থেকে শুরু হয়ে চলবে ৩০ ডিসেম্বর পর্যন্ত। সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে ডায়মন্ডহারবারের এসডিও মাঠে এই টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন হবে। উদ্বোধনী দিনে বিকেল ৫টায় উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে ডায়মন্ড হারবার এবং বজবজ।

প্রসঙ্গত ডায়মন্ড হারবার লোকসভা এলাকায় নতুন প্রতিভাবান ফুটবলার তুলে আনার জন্য উদোগী হয়েছেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যে তৈরি করেছেন ডায়মন্ড হারবার ফুটবল ক্লাব। কলকাতা লিগে প্রথম বারেই সাফল্য পেয়েছে ডায়মন্ড হারবার ফুটবল ক্লাব। প্রথম ডিভিশন লিগে রানার্স হয়ে প্রিমিয়ারে উঠেছে এই ক্লাব।

ডিএইচএফসি-র সাফল্যে এমপি কাপের অবদান অনস্বীকার্য বলে দাবি করেন ওয়াকিবহাল মহল। করোনার কারণে দু বছর আয়োজিত হয়নি এমপি কাপ। ২০১ সালের পর ২০২২ সালেও অভিষেকের সংসদীয় এলাকার বিভিন্ন ক্লাবকে নিয়ে এই টুর্নামেন্ট হতে চলেছে। ডায়মন্ডহারবার লোকসভা কেন্দ্রের বিভিন্ন পুর ও ব্লক এলাকার ১২৮টি দল নিয়ে এই এমপি কাপ অনুষ্ঠিত হবে। লিগ কাম নক আউট ফরম্যাটেই হবে এই ফুটবল প্রতিযোগিতা। এমপি কাপ খেলার জন্য ডায়মন্ডহারবার এলাকায় মোট ১৫টি মাঠ বাছাই করা হয়েছে।



Source link