‘হেরে গিয়েও কাজ করছে, ওকে দেখে শিখুন’, বাঁকুড়া থেকে সায়ন্তিকার ভূয়সী প্রশংসা মমতার

By | June 1, 2022


Published by: Tiyasha Sarkar |    Posted: June 1, 2022 11:48 am|    Updated: June 1, 2022 12:01 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাঁকুড়ার কর্মিসভায় অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের (Sayantika Banerjee) কাজের প্রশংসায় পঞ্চমুখ মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর মতো করে সকলকে কাজ করার পরামর্শ দিলেন তিনি। মানুষের পাশে থাকার কথা বললেন।   

বিনোদন জগতের বহুজনই বর্তমানে সরাসরিভাবে রাজনীতির সঙ্গে যুক্ত। বাংলার বেশ কয়েকজন সাংসদ, বিধায়ক রয়েছেন যাঁরা বিনোদন জগতের অতি পরিচিত মুখ। তবে তাঁরা আদৌ ঝড়ে, জলে আমজনতার পাশে থাকতে পারবেন কি না তা নিয়ে সংশয় প্রকাশ করেন অনেকেই। ফলে বারবার পরীক্ষা দিতে হয় তাঁদের। কিন্তু তারকা তকমা থাকা সত্ত্বে না জিতেও যে মানুষের জন্য কাজ করা যায়। বিপদে আপদে মানুষের পাশে থাকা যায়, তা প্রমাণ করে দিয়েছেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। বিধানসভা নির্বাচনে বাঁকুড়া (Bankura) থেকে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন তিনি। তবে জয়ের মুকুট মাথায় ওঠেনি। কিন্তু সেই ক্ষোভে বাঁকুড়ার থেকে মুখ ফেরাননি অভিনেত্রী। 

[আরও পড়ুন: গান স্যালুটে বিদায় জানানো হবে কেকে’কে, ঘোষণা মমতার, বাঁকুড়া থেকে দ্রুত ফিরছেন কলকাতা]

এখনও নিয়মিত বাঁকুড়ায় যান তিনি। সেখানকার মানুষের স্বার্থে বিভিন্নরকম কাজ করেন। আর ঠিক সেই কারণেই বাঁকুডার কর্মিসভা থেকে সায়ন্তিকার ভূয়সী প্রশংসা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার বেলা সাড়ে দশটা নাগাদ বাঁকুড়ায় কর্মিসভায় যোগ দেন তিনি। সেখানেই মুখ্যমন্ত্রী বলেন, “সায়ন্তিকার মতো হতে হবে সবাইকে। মেয়েটি ভোটে হেরে গিয়েও দেখো কী সুন্দর করে কাজ করছে।” কর্মিদের একজোট হয়ে মানুষের জন্য কাজ করার আহ্বান জানান তিনি।

উল্লেখ্য, এদিন বেলা সাড়ে বারোটা নাগাদ বাঁকুড়ায় কর্মিসভা করার কথা ছিল তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের। তবে নির্ধারিত সময়ের বেশ খানিকটা আগেই মিটিং শুরু করেন তিনি। কারণ, বিশিষ্ট সঙ্গীতশিল্পী কেকে-এর মৃত্যু। গতকাল রাতে কলকাতায় মৃত্যু হয়েছে কৃষ্ণকুমার কুন্নাথের। আজ অর্থাৎ বুধবার ময়নাতদন্তের পর পর তাঁর দেহ নিয়ে যাওয়া হবে মুম্বইয়ে। তাঁকে শেষ শ্রদ্ধা জানাতে দ্রত কলকাতায় ফিরছেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

[আরও পড়ুন: বিছানায় স্ত্রীর রক্তাক্ত দেহ, অন্য ঘরে মৃত অবস্থায় স্বামী! ডোমকলে দম্পতির মৃত্যুতে ঘনাচ্ছে রহস্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link