হাওড়ায় সরকারি বাস ও ডাম্পারের সংঘর্ষে মৃত ১, জখম কমপক্ষে ২৫

By | March 27, 2022


Published by: Tiyasha Sarkar |    Posted: March 27, 2022 9:29 pm|    Updated: March 27, 2022 9:31 pm

অরিজিৎ গুপ্ত, হাওড়া: হাওড়ার (Howrah) চামরাইলে সরকারি বাসের সঙ্গে ডাম্পারের সংঘর্ষ। মৃত্যু হল এক যাত্রীর। গুরুতর আহত হয়েছেন ২৫ জন। আহতদের মধ্যে ১০ জন হাওড়া জেলা হাসপাতালে ভরতি। বাকি ১৫ জনকে হাওড়ার বিভিন্ন হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে খবর। 

পুলিশ সূত্রে খবর, আরামবাগ-ধর্মতলা রুটের সরকারি বাসটি রবিবার সন্ধেয় কলকাতার দিকে যাচ্ছিল। চামরাইলের জয়পুরের কাছে একটি ডাম্পারকে ওভারটেক করতে যায় বাসটি। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, বাসটি ডাম্পারটিকে বাঁ দিক থেকে ওভারটেক করতে যায়। তখনই নিয়ন্ত্রণ হারিয়ে বাসটির সঙ্গে ডাম্পারটির সংঘর্ষ হয়। বাস ও ডাম্পারটির ঘষা লাগায় বাসের ডানদিকে বসে বা দাঁড়িয়ে থাকা যাত্রীরা গুরুতরভাবে আহত হন। ২৬ জন যাত্রী আহত হন। এঁদের মধ্যে অনেকেরই আঘাত গুরুতর ছিল।

[আরও পড়ুন: Coronavirus Update: গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত ৬৪, পরপর পাঁচদিন মৃত্যুহীন বাংলা]

Howrah 2

ঘটনার খবর পেয়েই সেখানে ছুটে যায় লিলুয়া থানার পুলিশ। পুলিশই বাসের আহত যাত্রীদের উদ্ধার করে হাওড়া জেলা হাসপাতালে পাঠায়। হাসপাতালে নিয়ে গেলে মফিজুল হাজারি (৩০) নামে খানাকুলের বাসিন্দা এক যাত্রীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। রাতেই পুলিশ খানাকুলে ওই যুবকের পরিবারের সদস্যদের খবর দেয়। গুরুতর আহত হয়েছেন বাসটির কন্ডাক্টরও। তিনি হাওড়া জেলা হাসপাতালে চিকিৎসাধীন।

রিয়া পতি নামে আহত এক মহিলা যাত্রী বলেন, “আরামবাগ থেকে বাসে করে আসছিলাম। হঠাৎ একটা আওয়াজ। সব অন্ধকার হয়ে গেল। পুলিশ উদ্ধার করে আমাদের হাসপাতালে নিয়ে এল।” আরেক আহত যুবক বলেন, “বাসটিতে প্রচণ্ড ভিড় ছিল। হঠাৎ ডাম্পারটিকে ওভারটেক করতেই বিপত্তি ঘটল। আমরা সকলে ছিটকে বাসের মধ্যে পড়লাম। মাথায়, মুখে প্রচণ্ড চোট লেগেছে।” দুর্ঘটনার পরই বাস ও ডাম্পারটিকে সরিয়ে নিয়ে যায় পুলিশ। তবে ঘটনাস্থল থেকেই চম্পট দেয় ডাম্পারের চালক। আহত হন বাসের চালক। ঘটনার পর বেশকিছুক্ষন যানজট তৈরি হয় চামরাইলে জাতীয় সড়কে। পরে পুলিশ  পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

[আরও পড়ুন: শিলিগুড়ির করোনেশন ব্রিজে শুটিংয়ের জন্য বিস্ফোরণ, ঘটনায় রিপোর্ট তলব করল পূর্ত দপ্তর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link