স্ত্রী ‘বাজে’ দেখতে, সন্তানও যদি… রাতের অন্ধকারে স্বামীর কাণ্ড শুনে শিউরে উঠছেন সবাই

By | April 29, 2022


প্রতীকী ছবি

হায়দরাবাদ:  চার বছর আগে পরিবারের পছন্দ করা মেয়েকে বিয়ে করেছিলেন। কিন্তু মনে মনে কখনওই খুশি ছিলেন, কারণ স্ত্রী সুন্দরী নন! তবে তিন মাস আগে স্ত্রী সুখবর দিয়েছিলেন যে পরিবারে নতুন সদস্য আসতে চলেছে। বাপের বাড়ি ও শ্বশুরবাড়ির সকলেও ভেবেছিলেন, এবার হয়তো সুখের সংসার হতে চলেছে। কিন্তু বাড়ির ছেলে যে মনে মনে এই ফন্দি এঁটেছিল, তা কল্পনাও করতে পারেননি। রাতের অন্ধকারে চুপিচুপি অন্তঃসত্ত্বা স্ত্রীকে খাইয়ে দিয়েছিলেন বাথরুম পরিষ্কারের অ্যাসিড (Bathroom Cleaner Acid)। স্ত্রী মারা যেতেই বাড়ি ছেড়ে পালান অভিযুক্ত ব্যক্তি। ঘটনাটি ঘটেছে তেলঙ্গানা(Telangana)-র নিজ়ামাবাদে। পুলিশের তরফে জানানো হয়েছে, গত বুধবার ওই মহিলাকে অ্যাসিড খাইয়ে মেরে ফেলা হয়। অভিযুক্ত ওই ব্যক্তি পলাতক, তাঁর খোঁজে তল্লাশি অভিযান চালানো হচ্ছে।

পুলিশের তরফে জানানো হয়েছে, নিজ়ামাবাদের ভারনি মন্ডলের রাজপেট ঠান্ডা এলাকার বাসিন্দা তরুণ নামক ওই ব্যক্তির চার বছর আগে বিয়ে হয়। পরিবারের তরফে যে মেয়েটিকে তাঁর জন্য বাছাই করা হয়েছিল, সে সুন্দরী না হওয়ায়, তাঁকে পছন্দ হয়নি। কিন্তু পরিবারের চাপেই কল্যাণী নামক ওই তরুণীকে বিয়ে করেন তিনি। দুজনের মধ্যে প্রায়সময় ঝগড়া লেগে থাকত। ক্রমাগত বাড়ি থেকে পণ আনার জন্যও চাপ দেওয়া হত বলে জানা গিয়েছে। সম্প্রতি তিন মাস আগে কল্যাণী জানান যে, তিনি অন্তঃসত্ত্বা। এরপর থেকে শুরু হয় অত্যাচার, শারীরিক নিগ্রহ।

চলতি সপ্তাহের মঙ্গলবারও স্ত্রীর সঙ্গে কোনও কারণে বচসা বাধে তরুণের। এরপরই রাগের বশে তিনি স্ত্রীকে জোর করে বাথরুম পরিষ্কার করার অ্যাসিড খাইয়ে দেন। কল্যাণী অসুস্থ হয়ে পড়ায় শ্বশুরবাড়ির লোকজন তাঁকে নিজ়ামাবাদের সরকারি হাসপাতালে নিয়ে যান চিকিৎসার জন্য। তবে বুধবার সকালেই তাঁর মৃত্যু হয়।

কল্যাণীর মৃত্যুর পর তাঁর পরিবারের সদস্যরা পুলিশের দ্বারস্থ হন। তরুণ ও তাঁর পরিবারের বিরুদ্ধে পণের দাবিতে নির্যাতনের অভিযোগ দায়ের করা হয়। অ্যাসিড খাইয়ে মেয়েকে মেরে ফেলার অভিযোগও করেন তারা। অভিযুক্ত ও তার পরিবারের বিরুদ্ধে ৩০২, ৩০৪-বি, ৪৯৮-এ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্ত পলাতক হওয়ায়, তাঁর খোঁজে তল্লাশি অভিযান শুরু করা হয়েছে।

আরও পড়ুন: Delhi Coal Crisis: মাঝপথে থমকে যেতে পারে মেট্রো! এই বিশেষ কারণে হাসপাতালগুলিকেও সতর্ক করল প্রশাসন 

আরও পড়ুন: Semicon India 2022: আত্মনির্ভরতার পথে আরও এক পদক্ষেপ, সেমিকন ইন্ডিয়া কনফারেন্সের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী 



Source link