সামান্য বিড়ি চাওয়াকে কেন্দ্র করে ছড়াল উত্তেজনা, বাঁশ দিয়ে পিটিয়ে খুন যুবক!

By | April 2, 2022


অরিজিৎ গুপ্ত, হাওড়া: সামান্য বিড়ি চাওয়াকে কেন্দ্র রীতিমতো উত্তপ্ত হয়ে উঠল পরিস্থিতি। যা শেষ হল এক যুবকের মৃত্যু দিয়ে। অভিযোগ, বাঁশ দিয়ে পিটিয়ে মারা হয় ওই যুবককে। শুক্রবার রাতে হাওড়ার রামকৃষ্ণপুর ঘাট এলাকার ঘটনায় ছড়ায় চাঞ্চল্য। পুলিশ এই ঘটনার মূল অভিযুক্তকে গ্রেপ্তার করেছে।

হাওড়া থানার অন্তর্গত রামকৃষ্ণপুর ঘাট এলাকায় গঙ্গার ধারে ফুটপাতে রাতের বেলায় বেশ কিছু যুবক আড্ডা মারে এবং শুয়ে থাকে। পুলিশ সূত্রে খবর, গতকাল, শুক্রবার রাত ১২টা নাগাদ বিড়ি চাওয়াকে কেন্দ্র করে রঞ্জিত সিং এবং মুসলি রাওয়ের সঙ্গে রাজু রাও নামে এক যুবকের গন্ডগোল বাধে। প্রথমে তাঁদের মধ্যে বচসা হয়। খানিক পরেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠলে হাতাহাতি শুরু হয়ে যায়।

অভিযোগ, ঠিক সেই সময়ই রাগের মাথায় বাঁশ আর ইট দিয়ে রঞ্জিত ও মুসলিকে মারতে থাকেন রাজু। দু’জনই রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলে লুটিয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে হাওড়া থানার পুলিশ। আহতদের নিয়ে যাওয়া হয় হাওড়া জেলা হাসপাতালে। সেখানেই রাত একটা নাগাদ চিকিৎসকরা মুসলি রাওকে মৃত বলে ঘোষণা করেন। তাঁর বাড়ি বৈষ্ণব মল্লিক লেনে।

পুলিশ জানিয়েছে, বাঁশের আঘাতে মাথা থেকে অতিরিক্ত রক্তক্ষরণের ফলে তার মৃত্যু হয়। আহত অবস্থায় রঞ্জিত সিংহ হাওড়া জেলা হাসপাতালে চিকিৎসাধীন। রঞ্জিতের অভিযোগের ভিত্তিতে পুলিশ গতকাল রাতেই রাজু রাওকে গ্রেপ্তার করে হাওড়া থানার পুলিশ। তার বিরুদ্ধে খুনের মামলা শুরু হয়েছে। ধৃতকে আজ হাওড়া আদালতে তোলা হবে।



Source link