শিলচর থেকে অপহরণ হওয়া ব্যক্তি উদ্ধার মিজোরাম থেকে

By | December 4, 2022


শিলচর (অসম), ৪ ডিসেম্বর (হি.স.) : কাছাড় জেলা পুলিশের বৃহৎ সাফল্য । ২৪ ঘন্টার মধ্যে অপহরণ হওয়া ব্যক্তি উদ্ধার । কাছাড় জেলার শিলচর সোনাই রোড এলাকা থেকে অপহরণ হওয়ার সেলিম উদ্দিন বড়ভুইয়া কে মিজোরাম থেকে উদ্ধার করেছেন কাছাড় পুলিশ ।

প্রাপ্ত তথ্য মতে, করিমগঞ্জ জেলার বদরপুর ঘাটের বাসিন্দা সেলিম উদ্দিন বড়ভুইয়া নামের ব্যবসায়ী গতকাল শনিবার শিলচর ব্যবসার কারণে আসলে সোনাই রোড এলাকা থেকে অপহরণ হন । সেই বিষয়ে শিলচরের রাঙ্গিরখারী পুলিশ থানায় একটি অপহরণের মামলা দায়ের করা হয় সেলিম উদ্দিন বড়ভুইয়ার ভাই নিজাম উদ্দিন বড়ভুইয়া ।

পুলিশ সঙ্গে মামলাটি রেজিস্টার করে তদন্তে নামলে আজ রবিবার মিজোরাম ভাইরেন্টি এলাকার এক মহিলার ঘর থেকে তাকে অক্ষত অবস্থায় উদ্ধার করে ।

রবিবার এক সাংবাদিক বৈঠক ডেকে কাছাড় জেলা পুলিশ সুপার নুমাল মাহাতো জানান, ভাইরেন্টি এলাকা থেকে সেলিম উদ্দিন বড়ভুইয়াকে উদ্ধার করা হয়েছে । তবে বিষয়টি অপহরণ না ব্যবসা সংক্রান্ত বিষয় সেই বিষয়টি খতিয়ে দেখছেন পুলিশ ।

পুলিশ সুপার জানান, সেলিম উদ্দিন বড়ভুইয়া সুপারি ব্যবসার সঙ্গে জড়িত রয়েছেন । অন্যদিকে ভাইরেন্টি এলাকার মহিলা ও সুপারি ব্যবসার সঙ্গে জড়িত । যার কারনে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে পুলিশের পক্ষ থেকে । তিনি জানান, তদন্ত অব্যাহত রয়েছে এবং খুব শীঘ্রই এর মূল রহস্য বেরিয়ে আসবে । ঘটনার সঙ্গে জড়িত থাকা ব্যক্তিদের তদন্তের আওতায় আনা হয়েছে বলে জানান তিনি ।

উদ্ধার হওয়া সেলিম উদ্দিন বড়ভুইয়ার স্বাস্থ্য পরীক্ষা শেষে তাকে পুলিশের পক্ষ থেকে জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে বলে জানা গেছে ।



Source link