লক্ষ্মী এল ঘরে! সদ্যোজাত নাতনিকে বাড়ি আনতে হেলিকপ্টার ভাড়া কৃষকের

By | April 27, 2022


Published by: Tiyasha Sarkar |    Posted: April 27, 2022 3:46 pm|    Updated: April 27, 2022 3:46 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাড়িতে নতুন সদস্য এসেছে। ফুটফুটে নাতনি পেয়ে খুশির বাঁধ ভেঙেছিল এক কৃষকের। ঘরের লক্ষ্মীকে ঘরে আনতে এক অভিনব ব্যবস্থা করলেন তিনি। একটি হেলিকপ্টার ভাড়া করে মামার বাড়ি থেকে নিয়ে এলেন নাতনিকে। এমনই ঘটনা ঘটেছে পুণেতে (Pune)। শুধু হেলিকপ্টারে করে নিয়ে আসা নয়, নাতনিকে স্বাগত জানাতে বড় করে অনুষ্ঠানেরও আয়োজন করেন তিনি। মহারাষ্ট্রের অজিত পাণ্ডুরং বলওয়াডকারের এই ঘটনা নিয়ে বেশ চর্চা চলছে নেটদুনিয়ায়।

জানা গিয়েছে, গত ৩০ ডিসেম্বর জন্ম হয় অজিতের নাতনি ক্রুশিকার। তারপর থেকে সে মায়ের সঙ্গে মামার বাড়িতেই থাকত। কিন্তু অজিত সিদ্ধান্ত নেন, এমন কিছু করবেন যেন কন্যা সন্তান জন্মানো নিয়ে মানুষের নেতিবাচক ধারণা কিছুটা ধাক্কা খায়। অজিত সাংবাদিকদের বলেছেন, পুত্রবধূ এবং নবজাতককে তিনি জানাতে চান যে কন্যা সন্তান জন্মানো কোনও অপরাধ নয়। তাই নাতনিকে বাড়ি ফিরিয়ে আনার সময় তিনি একটি হেলিকপ্টার ভাড়া করেন।

[আরও পড়ুন: মাঠ থেকে অর্ধদগ্ধ অবস্থায় সন্তান-সহ বধূর দেহ উদ্ধার, মৃত্যুর কারণ নিয়ে ঘনাচ্ছে রহস্য

অজিতের পরিবারে রয়েছে তাঁর নাতি ক্রিয়াংস। তাই নাতনি জন্মের পরেই ঠিক করেন, ধুমধাম করে নতুন সদস্যের আগমন সেলিব্রেট করবেন। যেমন ভাবা তেমন কাজ। নাতনির মামার বাড়িতে হেলিকপ্টার পাঠিয়ে দেন তিনি। সেই হেলিকপ্টারে চেপেই বাড়ি ফেরেন পুত্রবধূ অক্ষতা এবং নবজাত নাতনি। এই কাজে অজিতের সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী সংগীতাও। সপরিবারে হেলিকপ্টারের সামনে দাঁড়িয়ে নাতনিকে নিয়ে ছবি তোলেন তাঁরা। সেই ছবিই ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

কিছুদিন আগেও পুণেতে একই ধরনের খবর উঠে এসেছিল শিরোনামে। কন্যা সন্তান ছিল না বিশাল জারেকার নামে এক ব্যক্তির। তাই কন্যা জন্মানোর পরে তাকে বাড়ি ফিরিয়ে আনতে ১ লক্ষ টাকা দিয়ে হেলিকপ্টার ভাড়া করেন তিনি। রাজস্থানের আরেক কৃষকের কথাও আলোচনায় উঠে এসেছে এই ঘটনার ফলে। ৩৫ বছর পরে মদনলাল প্রজাপতের বাড়িতে কন্যা সন্তান জন্ম নেয়। সেই আনন্দে তিনি সমস্ত ফসল বিক্রি করে হেলিকপ্টার ভাড়া করেন মেয়েকে বাড়িতে নিয়ে আসার জন্য। তবে এই ধরনের ঘটনা নিয়ে বেশ কিছু নেটিজেন প্রশ্ন তুলেছেন। অনেকে এই পদক্ষেপের প্রশংসাও করেছেন।

[আরও পড়ুন: কোল্ড ড্রিঙ্ক কিনতে গিয়ে ধর্ষিত ৫ বছরের মেয়ে, অভিযুক্ত ১২ বছরের কিশোর!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link