রামকৃষ্ণ নগরে রাতাবাড়ির বিধায়ক বিজয় মালাকারকে জমকালো সংবর্ধনা

By | December 4, 2022


রামকৃষ্ণনগর (অসম), ৪ ডিসেম্বর (হি.স.) : সংবর্ধনায় জোয়ারে ভাসছেন করিমগঞ্জের রাতাবাড়ির বিধায়ক বিজয় মালাকার । আজ রবিবার রাতাবাড়িতে করিমগঞ্জ জেলার মেডিকেল কলেজ স্থাপন ও অর্থ মঞ্জুরিকরন, মাননীয় মুখ্যমন্ত্রী ড. হিমন্ত বিশ্ব শর্মা মহাশয়ের এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে রামকৃষ্ণনগর সরস্বতী বিদ্যামন্দিরের ব্যবস্থাপনায় সমষ্টির রামকৃষ্ণনগরস্থিত রামকৃষ্ণ বিদ্যাপীঠে আয়োজিত বিভিন্ন দল, সংস্থা ও সংগঠন দ্বারা নাগরিক সম্বর্ধনা সভার আয়োজন করা হয় । সেখানেই সংবর্ধনা প্রদান করা হয় রাতাবাড়ির বিধায়ককে ।

সময়ের দাবী মেনে রাজ্য সরকারের এই ঐতিহাসিক সিদ্ধান্ত গ্রহনের জন্য এই কর্মকান্ডের সম্পূর্ণ কৃতিত্ব প্রদান করে এই সম্বর্ধনার প্রকৃত উত্তরাধিকারী রাজ্যের জনপ্রিয় মুখ্যমন্ত্রী ড. হিমন্ত বিশ্ব শর্মা মহাশয়কে আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেন বিধায়ক বিজয় মালাকার । বলেন, ২০১৬ ইংরেজিতে যখন মুখ্যমন্ত্রী রাতাবাড়িতে এসেছিলেন তখন কথা দিয়ে গিয়েছিলেন যে মেডিকেল কলেজ রাতাবাড়িতে হবে। যেমন কথা তেমন কাজ। মেডিকেল কলেজ রাতাবাড়িতে হচ্ছে। মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা গোটা অসমে উন্নয়নের জোয়ার এনেছেন। যার ফলে সমস্ত জেলায় উন্নয়ন হচ্ছে ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রামকৃষ্ণ বিদ্যাপীঠ হাইয়ার সেকেন্ডারি স্কুলের অধ্যক্ষ শরদিন্দু নাথ মজুমদার, রামকৃষ্ণ নগর পৌরসভার চেয়ারম্যান প্রতিমা নাথ, ভাইস চেয়ারম্যান হিমাংশু দেব, রামকৃষ্ণনগর বিজেপি মন্ডলের সভাপতি রঞ্জিত কর, সরস্বতী বিদ্যামন্দিরের সভাপতি রঞ্জিত নাথ, বিশ্ব হিন্দু পরিষদের প্রাক্তন সভাপতি মিলন দাস ও বিশিষ্ট শিক্ষাবিদ সুদেন্দু কুমার নাথ, প্রাক্তন মন্ডল সভাপতি বিকাশ সিংহ, বিশিষ্ঠ শিক্ষাবিদ অসিত চক্রবর্তী, রামকৃষ্ণনগর পৌরসভার সভানেত্রী ও সহ সভাপতি প্রতিমা নাথ ও হিমাংশু দেব সহ বিশিষ্ট ব্যক্তিবর্গরা ।

প্রসঙ্গত রবিবার দুপুর ২টোয় বিধায়কের নিজস্ব বাসভবন থেকে এলাকার অসংখ্য পুরুষ মহিলা ও বিশিষ্ট ব্যক্তিবর্গরা একটা রেলি করে বিধায়ককে সঙ্গে নিয়ে কলেজ রোড থেকে সোজা চলে আসেন রামকৃষ্ণ বিদ্যাপীঠে। স্থানে স্থানে বিধায়ককে থামিয়ে উত্তরীয় পরিয়ে ও ফুল ছিটিয়ে সংবর্ধনা দেন। এরপর রামকৃষ্ণ বিদ্যাপীঠ প্রাঙ্গনে সরস্বতী বিদ্যামন্দিরের আচার্য শর্মিষ্ঠা দেবের পৌরহিত্যে নাগরিক সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়। ২৮ টি বিভিন্ন সংগঠন বিধায়ক বিজয় মালাকারকে উত্তরীয়, চাদর, মানপত্র ও ফুলের তোড়া দিয়ে জমকালো সংবর্ধনা প্রদান করেন ।



Source link