রাজ্য টেবিল টেনিস চ্যাম্পিয়নশীপে দলগত বিভাগে দাপট উত্তর চব্বিশ পরগনার

By | November 30, 2022


কলকাতা, ৩০ নভেম্বর (হি. স.) বুধবার শেষ হল রাজ্য টেবিল টেনিস চ্যাম্পিয়নশীপের দলগত বিভাগের খেলা। এতে দাপট উত্তর চব্বিশ পরগনার। মোট চারটে সোনা পাচটা রূপো এবং একটি ব্রোঞ্জ সহ দশটি পদক পেয়েছে তারা। দ্বিতীয় স্থানে দক্ষিন কলকাতা। তারা দুটো সোনা,তিনটে রূপো,চারটে ব্রোঞ্জ সহ মোট নয়টি পদক জিতেছে।

ওয়েস্ট বেঙ্গল টেবল টেনিস অ্যাসোসিয়েশনের কর্ত্রী শর্মি সেনগুপ্ত এখবর জানিয়ে বলেন, “রাজ্য টেবিল টেনিসের দলগত চ্যাম্পিয়নের খেতাব মেনস বিভাগে হাওড়ার দখলে। তারা ফাইনালে উত্তর ২৪ পরগনাকে ৩-১ ব্যবধানে পরাজিত করেছে। ওমেনস বিভাগে দলগত চ্যাম্পিয়ন উত্তর ২৪ পরগনা। তারা ফাইনালে দক্ষিন কলকাতাকে ৩-১ ব্যবধানে পরাজিত করেছে।”
অনুর্ধ ১৩ বয়সীদের ইয়ুথ গার্লসে চ্যাম্পিয়ন হল উত্তর চব্বিশ পরগনা। তারা ফাইনালে বেঙ্গল টেবিল টেনিস অ্যাকাডেমীকে ৩-২ ব্যবধানে পরাজিত করল। এই বিভাগে যুগ্মভাবে তৃতীয় স্থান অধিকার করেছে দক্ষিন কলকাতা এবং উত্তর কলকাতা। এই বিভাগে ছেলেদের বিভাগে হাওড়া দলগতভাবে চ্যাম্পিয়ন হয়েছে। তারা ফাইনালে উত্তর চব্বিশ পরগনাকে ৩-২ ব্যবধানে পরাজিত করে। এই বিভাগে যুগ্মভাবে তৃতীয় হয়েছে দক্ষিন কলকাতা এবং উত্তর কলকাতা।

অনুর্ধ ১৫ মেয়েদের বিভাগে সেরা উত্তর চব্বিশ পরগনা। ফাইনালে তারা দক্ষিন কলকাতাকে ৩-০ ব্যবধানে পরাজিত করে খেতাব জিতে নেয়। এই বিভাগে যুগ্মভাবে তৃতীয় স্থান দখল করেছে পশ্চিম কলকাতা এবং বেঙ্গল টেবিল টেনিস অ্যাকাডেমী। এই বিভাগের ছেলেদের খেতাব উত্তর কলকাতার। ফাইনালে তারা দক্ষিন কলকাতাকে ৩-১ ব্যবধানে পরাজিত করে। এই বিভাগে যুগ্মভাবে তৃতীয় উত্তর ২৪ পরগনা এবং হাওড়া।
অনুর্ধ ১৭ বিভাগে ছেলেদের দলগত চ্যাম্পিয়ন দক্ষিন কলকাতা। তারা ফাইনালে ৩-১ ব্যবধানে উত্তর চব্বিশ পরগনাকে পরাজিত করে। এই বিভাগে যুগ্মভাবে তৃতীয় হুগলী এবং উত্তর কলকাতা। এই বিভাগে মেয়েদের খেতাব হুগলীর। ৩-২ ব্যবধানে তারা উত্তর ২৪ পরগনাকে পরাজিত করল।

অনুর্ধ ১৯ বিভাগে মেয়েদের দলগত চ্যাম্পিয়ন উত্তর ২৪ পরগনা। তারা ফাইনালে ৩-১ ব্যবধানে দক্ষিন ২৪ পরগনাকে পরাজিত করে। এই বিভাগে যুগ্মভাবে তৃতীয় হুগলী ও দক্ষিন কলকাতা। এই বিভাগে ছেলেদের দলগত চ্যাম্পিয়ন দক্ষিন কলকাতা। তারা ফাইনালে উত্তর ২৪ পরগনাকে ৩-০ ব্যবধানে পরাজিত করেছে। এই বিভাগে যুগ্মভাবে তৃতীয় হুগলী এবং উত্তর কলকাতা।



Source link