রাজস্থান রয়্যালসের উপর বেজায় চটলেন সঞ্জু, আনফলো করলেন টুইটার হ্যান্ডেল, হলটা কী!

By | March 25, 2022


Published by: Sulaya Singha |    Posted: March 25, 2022 8:24 pm|    Updated: March 25, 2022 8:35 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের দল রাজস্থান রয়্যালসের উপরই বেজায় চটলেন অধিনায়ক সঞ্জু স্যামসন। প্রকাশ্যেই তুলোধোনা করলেন ফ্র্যাঞ্চাইজিকে। যার জেরে সোশ্যাল মিডিয়া ম্যানেজারকে বরখাস্ত করতে চলেছে রাজস্থান!

রাত পোহালেই বোধন মেগা টুর্নামেন্টের। কিন্তু তার আগে নিজের দলের বিরুদ্ধেই ক্ষোভ উগরে দিলেন সঞ্জু। কেন এত রেগে গেলেন তিনি? ঘটনার সূত্রপাত সোশ্যাল মিডিয়ার একটি পোস্ট ঘিরে। রাজস্থান রয়্য়ালসের তরফে একটি ছবি পোস্ট করা হয়েছিল। যেখানে দেখা যায়, সঞ্জুর মুখটি ব্যবহার করে তাঁর মাথায় পাগড়ি পরিয়ে মর্ফ করা হয়েছে। এডিট করেই চোখে বসানো সানগ্লাস। মজা করেই ছবিটি পোস্ট করা হয়েছিল। ছবির সঙ্গে ক্যাপশনে লেখা, “কিয়া খুব লাগতে হো (কী সুন্দর দেখাচ্ছে)।” বিষয়টা মজার ছলে করা হলেও তা একেবারেই পছন্দ হয়নি রয়্যালস অধিনায়কের।

Sanju

[আরও পড়ুন: আইয়ার পাওয়ারের ভরসায় KKR, কেমন হতে পারে নাইটদের প্রথম একাদশ? দেখুন টিম প্রোফাইল]

ছবিটি তাঁর চোখে পড়তেই টুইটারে ক্ষোভপ্রকাশ করেন তিনি। লেখেন, “বন্ধুরা এসব করলে ঠিক আছে। কিন্তু একটা দলের আরও পেশাদার হওয়া উচিত।” এখানেই থামেননি তিনি। টিম ম্যানেজমেন্টকেও বিষয়টি জানান তিনি। এমনকী রাজস্থান রয়্যালসের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলটি আনফলোও করে দেন সঞ্জু। স্বাভাবিক ভাবেই অধিনায়কের এমন পদক্ষেপে রীতিমতো হইচই পড়ে যায় রাজস্থান শিবিরে। ড্যামেজ কন্ট্রোল করতে সোশ্যাল মিডিয়া ম্যানেজারকে বরখাস্ত করার সিদ্ধান্ত নিতে চলেছে রাজস্থান বলেই খবর। মজা করে পোস্ট করা সঞ্জুর মর্ফড ছবিটিও ডিলিট করে দেওয়া হয় রাজস্থানের টুইটার হ্যান্ডেল থেকে।

তবে এই প্রথম নয়, এর আগে যুজবেন্দ্র চাহাল নিয়ে ঠাট্টা করেও নেটিজেনদের বিরাগভাজন হয়েছিল রাজস্থান। চাহাল বলেছিলেন তিনি দলের টুইটার হ্যান্ডেল হ্যাক করবেন। এরপরই দেখা যায়, ওই হ্যান্ডেল থেকে একের পর এক অদ্ভুত টুইট হতে থাকে। আর এবার সঞ্জুকে নিয়ে মশকরা করতে গিয়ে বিতর্কে জড়াল রাজস্থানের সোশ্যাল মিডিয়া।

[আরও পড়ুন: আইপিএল চলাকালীন জঙ্গি হামলার আশঙ্কা, বাড়ানো হল ক্রিকেটারদের নিরাপত্তা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link