রয়েছেন লাইফ সাপোর্টে, অভিনেতা বিক্রম গোখলের শারীরিক অবস্থা অতি সঙ্কটজনক

By | November 24, 2022


মুম্বই, ২৪ নভেম্বর (হি.স.): প্রবীণ অভিনেতা বিক্রম গোখলে মারা যাননি, তিনি বেঁচে আছেন। মৃত্যু-গুজব খণ্ডন করে জানালেন প্রবীণ অভিনেতার মেয়ে। বিক্রম গোখলের মেয়ে জানিয়েছেন, সঙ্কটজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তাঁর বাবা এবং লাইফ সাপোর্টে রয়েছেন তিনি। এখনও মারা যাননি। তাঁর জন্য প্রার্থনা করুন। প্রবীণ অভিনেতা বিক্রম গোখলের মৃত্যু নিয়ে বুধবার গুজব ছড়িয়েছিল। পরে অভিনেতার মেয়ে জানিয়েছেন, বাবা ভেন্টিলেটর রয়েছেন। কী করা দরকার, তা চিকিৎসকরা ঠিক করবেন।

অভিনেতার স্ত্রীও মৃত্যু গুজব খণ্ডন করেছেন এবং স্বামীর জন্য প্রার্থনা করার অনুরোধ জানিয়েছেন। বৃহস্পতিবার সকালে বিক্রমের পারিবারিক বন্ধু রাজেশ দামলে জানিয়েছেন, বিক্রম গোখলের শারীরিক অবস্থা খুবই সঙ্কটজনক। বিগত ২৪ ঘণ্টা তিনি লড়াই চালিয়ে যাচ্ছেন। তাঁর একাধিক অঙ্গ বিকল হয়ে গিয়েছে। চিকিৎসকরা নিজেদের মতো করে চেষ্টা করছেন। অভিনেতা এখন কোমায় রয়েছেন বলে জানা যাচ্ছে।

হাম দিল দে চুকে সনম, খুদা গওয়া, অগ্নিপথের মতো হিন্দি ছবিতে কাজ করেছেন বিক্রম গোখলে। ২০১০ সালে জাতীয় পুরস্কার পান মারাঠি সিনেমা অনুমতির জন্য। তাঁকে শেষ দেখা গিয়েছে শিল্পা শেট্টির নিকাম্মা-তে চলতি বছরের জুন মাসে।



Source link