মুক্তি পেল ‘কেজিএফ চ্যাপ্টার ২’ ছবির ট্রেলার, হিংসার নয়া সংজ্ঞা দিলেন সঞ্জয় দত্ত-যশ

By | March 27, 2022


Published by: Suparna Majumder |    Posted: March 27, 2022 10:27 pm|    Updated: March 27, 2022 10:29 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৮ সালের ২১ ডিসেম্বর মুক্তি পেয়েছিল ‘কেজিএফ চ্যাপ্টার ১’। আশি কোটি টাকায় তৈরি সিনেমাটি সে বছর আড়াইশো কোটি টাকার ব্যবসা করেছিল। সারা ভারতে জনপ্রিয়তা পেয়েছিলেন দক্ষিণী তারকা যশ (Yash)। এবার আসতে চলেছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ (KGF Chapter 2)। যশের পাশাপাশি ছবিতে রয়েছেন সঞ্জয় দত্ত এবং রবিনা ট্য়ান্ডন। আর রবিবার মুক্তি পাওয়া ট্রেলারটিতে নজর কাড়লেন এই তিনজনই।

অ্যাকশনে ভরপুর এই ছবির প্রথম পর্ব দর্শক মনে ঠাঁই করে নিয়েছিল। তাই কেজিএফ চ্যাপ্টার ২ নিয়ে উত্তেজনার পারদ চড়েছিল অনেক আগেই। অবশেষে এদিন প্রতীক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেল ট্রেলার। ‘কেজিএফ চ্যাপ্টার ১’-এর যশের চরিত্র রকির উত্থান দেখানো হয়েছিল। তারপর থেকেই ‘চ্যাপ্টার ২’র কাহিনি শুরু হয়। পুরনো গল্পের সূত্র ধরেই ট্রেলার শুরু হয়। দেশের প্রধানমন্ত্রী হিসেবে রবিনা ট্যান্ডনের (Raveena Tandon) চরিত্রকে দেখানো হয়। তারপরই আধিরা হিসেবে সঞ্জয় দত্তর (Sanjay Dutt) ঝলক দেখা যায়। শেষে আসেন নায়ক যশ। লড়াই আর হিংসাকে যেন অন্য মাত্রায় পৌঁছে দেওয়া হয়েছে। আর সেটাই এই ছবির ইউএসপি। 

[আরও পড়ুন: সেই রাতে বগটুইতে কার নেতৃত্বে হামলা? জানতে জেরা সিবিআইয়ের, অগ্নিদগ্ধ বাড়ি থেকে উদ্ধার অস্ত্র]

নতুন ছবিতে কেজিএফ অর্থাৎ কোলার গোল্ড ফিল্ডের ত্রাতা হিসেবে তুলে ধরা হয়েছে রকিকে। গরুড়কে মারার পর কোলার গোল্ড ফিল্ডের নায়ক হয়ে ওঠে সে। এবার রকির মুখোমুখি আধিরা। এতেই আবার রয়েছে রশ্মিকা সেনের (রবিনা ট্যান্ডন) রাজনৈতির প্রভাব।

২০১৪ সালে ‘কেজিএফ’ ছবির চিত্রনাট্য লেখার কাজ শুরু করেছিলেন পরিচালক প্রশান্ত নীল। তবে সে কাহিনি এতটাই বড় হয়ে যায় যে ছবিটিকে দু’ভাগে তৈরি করার সিদ্ধান্ত নেন তিনি। একাধিক ভাষায় ‘কেজিএফ চ্যাপ্টার ১’ মুক্তি পায়। নামী তারকার হাত ধরে তামিল ও কন্নড় ভাষায় ট্রেলারটি মুক্তি পেয়েছে। শোনা যাচ্ছে, তেলুগু ভাষাতেও শীঘ্রই মুক্তি পাবে কেজিএফ চ্যাপ্টার ২-এর ট্রেলার।

[আরও পড়ুন: ব্যাটে-বলে দুরন্ত ছন্দে দিল্লি, রোহিতের মুম্বইকে হারিয়ে আইপিএল সফর শুরু ঋষভ পন্থের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link