মাসি-বোনঝির দুষ্টু-মিষ্টি গল্প নিয়ে আসছে ‘মিনি’, ট্রেলারে নজর কাড়লেন মিমি-আয়না

By | April 8, 2022


Published by: Suparna Majumder |    Posted: April 8, 2022 8:04 pm|    Updated: April 8, 2022 8:04 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মায়ের থেকে মাসির দরদ কি বেশি? কালের ফেরে এমন প্রশ্ন উঠেই থাকে। উত্তর খুঁজলেন পরিচালক মৈনাক ভৌমিক। মাসি ও বোনঝির দুষ্টু-মিষ্টি গল্প নিয়ে তৈরি করলেন নতুন ছবি ‘মিনি’। শুক্রবার শহরের অভিজাত হোটেলে হয়ে গেল সিনেমার ট্রেলার লঞ্চ অনুষ্ঠান। 

Mini trailer launch

 

সম্পূর্ণা লাহিড়ী এবং রাহুল ভঞ্জের প্রযোজনায় তৈরি হয়েছে মিনি (Mini)। এদিনই প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার। মিনিকে (আয়না চট্টোপাধ্যায়) কেন্দ্র করে আবর্তিত হয়েছে ছবির গল্প। মিনির মাসি তিতলির ভূমিকায় অভিনয় করেছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। স্বাধীনচেতা মেয়ে তিতলি। আবার পরিবারের দায়িত্ব সামলায়। তবে মিনির মতো দুষ্টু বোনঝিকে সামলাতে বেশ বেগ পেতে হয় তাকে। 

Mini Trailer Launch 1

[আরও পড়ুন: কাশ্মীরি শিল্পীর ঐতিহ্যবাহী বশোলী কলায় ফুটে উঠল বিরুষ্কার মুখ, ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা]

খুনসুটি চলতে চলতেই মিনির সঙ্গে তিতলির বন্ধুত্ব হয়ে যায়। দুই অসম বয়সের মানুষের এই বন্ধুত্বই মৈনাকের সিনেমার মূল সম্পদ। ছবিতে তিতলির মায়ের চরিত্রে অভিনয় করেছেন মিঠু চক্রবর্তী। তার দিদির ভূমিকায় রয়েছেন কমলিকা বন্দ্যোপাধ্যায়। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সপ্তর্ষি মৌলিক এবং রুদ্রজিৎকে। 

Mini Trailer Launch 3

সম্পর্কের গল্প বলতে ভালবাসেন মৈনাক। এবারও তার অন্যথা হয়নি। নিজের ছবি নিয়ে খুশি পরিচালক। এর আগে ছবি প্রসঙ্গে কথা বলতে গিয়ে পরিচালক জানান,  এই ছবি স্বাধীনচেতা এক মেয়ের গল্প। যার কাঁধে পুরো পরিবারের দায়িত্ব। সব ধরনের অনুভূতিই এই চরিত্রের মধ্যে রয়েছে। 

বিরসা দাশগুপ্তের ‘ক্রিসক্রস’ ছবির শুটিং করার সময় প্রথমবার ‘মিনি’র গল্প শুনেছিলেন মিমি। পরে লকডাউনের সময় তাঁকে ছবির চিত্রনাট্য শোনান মৈনাক। গল্প শুনেই ভাল লেগে যায় অভিনেত্রীর। ইন্ডাস্ট্রিতে নারীকেন্দ্রিক গল্প নিয়ে খুব কম কাজ হয়। সেই দিক থেকে মৈনাকের ছবি একেবারেই ব্যতিক্রম হতে চলেছে বলেই মনে করছেন অনেকে। নতুন ছবি নিয়ে আশাবাদী প্রযোজক সম্পূর্ণা লাহিড়ীও। ৬ মে সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘মিনি’। 

[আরও পড়ুন: মনোবিদকেই মন দিয়েছেন ঋতাভরী, কীভাবে শুরু প্রেম কাহিনি? জানালেন অভিনেত্রী]    

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link