মাধ্যমিক পাসেই বিপুল সংখ্যক ডাটা এন্ট্রি অপারেটর পদে নিয়োগ চলছে। (Apply Now!) – Sarkari Jagat

By | December 6, 2022


চাকরি প্রার্থীদের জন্য রয়েছে বিশাল সুখবর! আপনি কি দীর্ঘদিন ধরে পড়াশোনা শেষ করে চাকরির জন্য হন্যে হয়ে ঘুরছেন? কিন্তু মিলছে না চাকরির সন্ধান? তাহলে আপনার জন্য রয়েছে দারুন সুযোগ। সম্প্রতি একটি সরকারি দপ্তরের (DEO Group-C Recruitment 2022) পক্ষ থেকে বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে যে এখানে প্রচুর পরিমাণ কর্মী নিয়োগ করা হবে। নূন্যতম যোগ্যতাতেই যেকোনো ভারতীয় নাগরিক এই চাকরির জন্য আবেদন করতে পারবেন। ইতিমধ্যেই এই বিজ্ঞপ্তিটি অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। তাই আপনাকে শেষ পর্যন্ত এই নিবন্ধটি পড়তে অনুরোধ করছি।

এছাড়াও বিভিন্ন  চাকরি, সরকারি প্রকল্প, শিক্ষা সংক্রান্ত বিভিন্ন তথ্য সবার আগে জানার জন্য আমাদের Sarkari Jagat-এর ওয়েবসাইটে নিয়মিত প্রবেশ করুন এবং আমাদের WhatsApp গ্রুপে যুক্ত হন, সেখানে নিয়মিত আপডেট দেওয়া হয়। যুক্ত হওয়ার লিঙ্ক নিচে নিবন্ধের শেষে দেওয়া হয়েছে। 👇👇👇

বিষয় তালিকা

নিয়োগকারী সংস্থা-

যে সংস্থাতে কর্মী নিয়োগ করা হবে তা হলো- Central Coalfields Limited। এই সংস্থা কেন্দ্রীয় সরকারের আয়তাধীন। এই সংস্থা সম্প্রতি বিজ্ঞপ্তি প্রকাশ করে জানিয়েছে যে এখানে প্রচুর পরিমাণে কর্মী নিয়োগ করা হয় চলেছে। 

আরও পড়ুন: 👇👇👇

🔥 Primary TET 2022: টেট-এ সহজে পাশ করার উপায় কি? পাশ নম্বর কত? ইত্যাদি খুঁটিনাটি জেনে নিন।

🔥 Uttar Dinajpur Recruitment 2022

🔥 ১,৫০০ শূন্যপদে State Bank of India-তে নিয়োগ! | SBI Recruitment 2022

🔥 মাসে ৩৬ হাজার টাকা করে পেয়ে যাবেন LIC-র এই স্কিমে! একবার ইনভেস্ট করলেই কেল্লাফতে

শূন্যপদের নাম-

Central Coalfields Limited-এ যে পদের জন্য কর্মী নিয়োগ করা হবে তা হলো- Jr.Data Entry Operator (Trainee).

বয়স সীমা-

আপনি যদি এই চাকরির জন্য আবেদন করতে চান তাহলে আপনার বয়স অবশ্যই হতে হবে ১৮ বছর অথবা তার উর্ধ্বে।

নিয়োগ পদ্ধতি-

এই চাকরির জন্য আবেদনকারী প্রার্থীদের প্রথমে কম্পিউটার ভিত্তিক পরীক্ষা নেওয়া হবে। এই পরীক্ষা হবে ৭০ নম্বরের। এই পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের টাইপিং টেস্ট নেওয়া হবে। প্রার্থীর টাইপিং স্পীড ৩০ ডব্লুপিএম হতে হবে। এই পরীক্ষার হবে ৩০ নম্বরের। এরপর প্রার্থীদের নিয়োগ করা হবে।

আবেদন প্রক্রিয়া-

আপনি যদি এই চাকরির জন্য আবেদন করতে চান তাহলে আপনাকে আবেদন করতে হবে অফলাইন মাধ্যমে। অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদনপত্রটি ডাউনলোড করে সেটিকে প্রিন্ট আউট করে নিতে হবে। এরপর আবেদনপত্রটি আপনার যাবতীয় তথ্য অর্থাৎ আপনার নাম, বাবার নাম, মায়ের নাম, অভিভাবকের নাম, শিক্ষাগত যোগ্যতা, জেন্ডার, বয়স, ঠিকানা, আধার নম্বর, একটি বৈধ ইমেল আইডি এবং ফোন নম্বর ইত্যাদি দিয়ে ভালো করে ফিল আপ করে সেটিকে নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে দিতে হবে।

প্রয়োজনীয় নথিপত্র-

এই চাকরির জন্য যে নথিপত্রগুলির প্রয়োজন সেগুলি হলো-

  • আপনার সমস্ত শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র
  • আপনার বয়সের প্রমাণপত্র 
  • আপনার বাসস্থানের প্রমাণপত্র
  • আপনার পরিচয়পত্র (আঁধার কার্ড, ভোটার কার্ড)
  • আপনার কাস্ট সার্টিফিকেট (যদি থাকে)
  • আপনার পূর্ববর্তী কাজের অভিজ্ঞতার প্রমাণপত্র (যদি থাকে)

আরও বিস্তারিত জানতে আপনাকে অফিসিয়াল নোটিশটি ডাউনলোড (Download) করে পড়তে অনুরোধ করছি। অফিসিয়াল নোটিশ ডাউনলোডের লিঙ্ক নিম্নে সবার শেষে দেওয়া হয়েছে।

আবেদন মুল্য-

এই চাকরির জন্য কোনো আবেদন মুল্য দিতে হবে না।

শিক্ষাগত যোগ্যতা-

এই চাকরির জন্য আপনি যদি আবেদন করতে চান তাহলে আপনাকে অবশ্যই নূন্যতম মাধ্যমিক পাশ করতে হবে। আপনার মডার্ন কম্পিউটার অ্যাপ্লিকেশন সম্পর্কে জ্ঞান থাকতে হবে। কম্পিউটারে বাংলা, হিন্দি এবং ইংরেজি শব্দ দ্রুত টাইপ করার দক্ষতা থাকতে হবে। এছাড়াও আপনার ৩ বছরের অভিজ্ঞতা থাকা আবশ্যক।

আবেদনের শেষ তারিখ-

আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গেছে ১৬.১১.২০২২ অর্থাৎ ১৬ নভেম্বর ২০২২ তারিখ থেকে। আপনি যদি এই চাকরির জন্য আবেদন করতে চান তাহলে আপনাকে আবেদন করতে হবে ০৬.১২.২০২২ অর্থাৎ ০৬ ডিসেম্বর ২০২২ তারিখের মধ্যে।

নিবন্ধটি ভাল লাগলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করুন। এছাড়াও বিভিন্ন চাকরি, সরকারি প্রকল্প, শিক্ষা সংক্রান্ত বিভিন্ন তথ্য সবার আগে জানার জন্য আমাদের Sarkari Jagat-এর ওয়েবসাইটে নিয়মিত প্রবেশ করুন এবং আমাদের WhatsApp গ্রুপে যুক্ত হন, সেখানে নিয়মিত আপডেট দেওয়া হয়।উপরোক্ত লিঙ্কে ক্লিক করেই যুক্ত হতে পারেন এছাড়াও যুক্ত হওয়ার লিঙ্ক নিবন্ধের শেষে দেওয়া হয়েছে।👇👇👇

Important Links (গুরুত্বপূর্ণ লিঙ্কসমুহ)

 🔥 আরও চাকরি ও প্রকল্পের আপডেট দেখুন 👇👇👇

🔥 Primary TET 2022: টেট-এ সহজে পাশ করার উপায় কি? পাশ নম্বর কত? ইত্যাদি খুঁটিনাটি জেনে নিন।

🔥 Uttar Dinajpur Recruitment 2022

🔥 ১,৫০০ শূন্যপদে State Bank of India-তে নিয়োগ! | SBI Recruitment 2022

🔥 মাসে ৩৬ হাজার টাকা করে পেয়ে যাবেন LIC-র এই স্কিমে! একবার ইনভেস্ট করলেই কেল্লাফতে



Source link

Category: JOB