মাথা-মুখ-হাতে ব্যান্ডেজ, এ কেমন চেহারা! নতুন ছবির ট্রেলারে নয়া চমক শাহরুখ খানের

By | June 3, 2022


সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হৃদয়ভাঙা অভিমানী যুবক কিংবা কড়া কোচ অথবা মাটির কাছাকাছি থাকা সাদামাটা ছেলে, কেরিয়ারের দীর্ঘ পথে চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট খুব করেননি তিনি। বয়স পঞ্চাশ পেরিয়ে যাওয়ার পর থেকে পর্দায় নিজের অভিনয় নিয়ে সেই পরীক্ষানিরীক্ষায় আরও মনোযোগী হয়েছেন। ছাপ্পান্ন বছরেও তাই নতুন করে সিক্স-প্যাক অ্যাবসে তাঁকে দেখে এখনও বিমোহিত হয়ে পড়েন অনুরাগীরা। এবার আরও এক নতুন লুকে ধরা দিতে চলেছেন তিনি। ভিন্ন চরিত্রে, ভিন্ন পরিবেশে। ইতিমধ্যেই সেই লুক প্রকাশ্যে এসেছে। কে সেই নায়ক? আর কেউ নন, তিনি বলিউড ‘বাদশা’ শাহরুখ খান (Shah Rukh Khan)। প্রকাশ্যে এল তাঁর নতুন ছবির ট্রেলার। দক্ষিণী ইন্ডাস্ট্রিতে কিং খানের এবারের সিনেমা ‘জওয়ান’। এই ছবিতে তাঁর সঙ্গে পর্দায় জুটি বাঁধছেন জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী নয়নতারা (Nayanthara)। এ ছবি আবারও হইহই রইরই করে দর্শকদের মন জয় করবে, আগাম ঝলকেই সেই ইঙ্গিত স্পষ্ট। কারণ, ছবির প্রাণই যে বাদশা!

মুখ-মাথা-হাত জড়ানো ব্যান্ডেজে, ক্ষত একটা চোখেও। সে ব্যান্ডেজও রক্তে ভেজা। যেন কোন যুদ্ধক্ষেত্র থেকে প্রাণ নিয়ে ফিরেছেন সবে। আহত নায়কের হাতেও বন্দুক, নিশানায় স্থির। যন্ত্রাংশ বসানো এক অন্ধকার ঘরে সেই নায়কের সঙ্গী শুধু এক পায়রা। মাঝেমধ্যে বেজে উঠছে টেলিফোন। গোটা আবহ জুড়ে যেন এক ফিসফিসে রহস্যের পরত। সে পর্দা কি সরবে? এই প্রশ্নই উসকে দিয়ে গেল শাহরুখ খানের নতুন সিনেমার ট্রেলার। সিনেমার নাম – ‘জওয়ান’ (Jawan)। দক্ষিণী পরিচালক অ্যাটলি কুমারের নির্দেশনায় এই সিনেমায় কিং খানের সঙ্গী অভিনেত্রী নয়নতারা

Shah Rukh Nayanthara

[আরও পড়ুন: আগামী বছর মাধ্যমিক শুরু ফেব্রুয়ারির শেষ সপ্তাহে, দেখে নিন ২০২৩-এর পরীক্ষাসূচি]

এই মুহূর্তে শাহরুখ ব্যস্ত পরিচালক সিদ্ধান্ত আনন্দের ‘পাঠান’ (Pathan)ছবির শুটিংয়ে। এই ছবিতে শাহরুখের সঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), জন আব্রাহমকে। শোনা গিয়েছে, ছোট্ট একটা চরিত্রে দেখা যাবে সলমন খানকেও। ‘পাঠান’ ছবিতে শাহরুখের লম্বা চুল, সিক্স প্যাকস অ্যাব দেখে মুগ্ধ অনুরাগীরা। প্রশংসা না করে পারছেন না অতি নিন্দুকরাও। এরই মাঝে আরেক লুকে নতুন চমক দিলেন বাদশা। পরিচালক অ্যাটলির নতুন ছবি ‘জওয়ান’ এক প্রেমের ছবি। পরিচালকের ইচ্ছে ছিল, বলিউডে তাঁর প্রথম ছবি শাহরুখকে নিয়ে তৈরি করা। আপত্তি করেননি কিং খানও। ফলে ‘জওয়ান’-এর পথচলা শুরু হতেও বাধা ছিল না কোনও।

[আরও পড়ুন: পুরীর জগন্নাথ মন্দির করিডরে সায় সুপ্রিম কোর্টে, খারিজের আরজি ওড়াল শীর্ষ আদালত]

দেড় মিনিটের ট্রেলারে (Trailer) টানটান উত্তেজনা। কিছু একটা ঘটবেই, আর তার কিনারা করবেন শাহরুখ। এমনই ইঙ্গিত ট্রেলারে। ‘জওয়ান’ মুক্তি পাবে আগামী বছরের জুনে। তার আগে ছোট্ট ঝলকে অনুরাগীদের প্রত্যাশার পারদ আরও চড়িয়ে দিল রেড চিলিজ প্রোডাকশন। হ্যাঁ, এই সিনেমার প্রযোজনার দায়িত্বে রয়েছেন শাহরুখের নিজস্ব সংস্থা। শাহরুখ-নয়নতারার নতুন ছবিটি হিন্দি ছাড়াও তামিল, তেলুগু, কন্নড় ও মালয়লাম ভাষায়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link