ভারতে Infinix Note 12 ফোনের বিক্রি শুরু হল, দেখে নিন দাম ও বিভিন্ন অফার

By | May 28, 2022


Infinix Note 12: ফ্লিপকার্ট থেকে এই ফোন কেনা যাচ্ছে। দাম ও বিভিন্ন অফারগুলো জেনে নিন।

ভারতে Infinix Note 12 ফোনের বিক্রি শুরু হয়েছে। সম্প্রতিই ভারতে লঞ্চ হয়েছে Infinix Note 12 সিরিজের দু’টি স্মার্টফোন। একটি হল Infinix Note 12 এবং অন্যটি Infinix Note 12 Turbo। এই দুই স্মার্টফোনেই রয়েছে 5,000mAh ব্যাটারি। তার সঙ্গে রয়েছে 33W fast charging সাপোর্ট। Infinix Note 12 সিরিজের এই দুই ফোনে ৬.৭ ইঞ্চির HD+ AMOLED ডিসপ্লে রয়েছে। এছাড়াও Android-based X OS 10.6-এর সাহায্যে পরিচালিত হবে এই দুই ফোন। অন্যদিকে Infinix Note 12 ফোনে রয়েছে একটি MediaTek Helio G88 প্রসেসর। আর Infinix Note 12 Turbo ফোনে রয়েছে একটি MediaTek Helio G96 প্রসেসর। কেনার আগে একবার দেখে নিন Infinix Note 12 ফোনের দাম, রঙের অপশন এবং উপলব্ধতা ও অফার।

Infinix Note 12 ফোনের ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১১,৪৯৯ টাকা। অন্যদিকে এই ফোনের ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১২,৯৯৯ টাকা। Force Black, Jewel Blue এবং Sunset Gold- এই তিন রঙে পাওয়া যাচ্ছে Infinix Note 12 ফোন। ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টের মাধ্যমে এই ফোন কেনা যাবে। অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড এবং ডেবিট কার্ডের মাধ্যমে এই ফোন কিনলে ক্রেতারা ১০ শতাংশ ইনস্ট্যান্ট ছাড় পাবেন, অর্থাৎ ১০০০ টাকা ছাড় পাবেন। এর পাশাপাশি RBL ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ডের ক্ষেত্রেও ১০ শতাংশ ছাড় পাবেন ক্রেতারা। ফ্লিপকার্টের ওয়েবসাইটে এমনটাই বলা হয়েছে।

Infinix Note 12 ফোনের বিভিন্ন ফিচার ও স্পেসিফিকেশনগুলো দেখে নিন

এই খবরটিও পড়ুন



এই ফোনে রয়েছে ৬.৭ ইঞ্চির একটি full-HD+ AMOLED ডিসপ্লে। এই ফোনে একটি MediaTek Helio G88 প্রসেসরও দেখা গিয়েছে। তার সঙ্গে রয়েছে ৬ জিবি র‍্যাম। এছাড়াও জানা গিয়েছে এই ফোন Android 11-based X OS-এর সাহায্যে পরিচালিত হয়। Infinix Note 12 ফোনে রয়েছে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। তার মধ্যে ৫০ MP প্রাইমারি সেনসর রয়েছে। তার সঙ্গে রয়েছে ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর। এছাড়াও ১৬ MP ফ্রন্ট ক্যামেরা সেনসর রয়েছে এই ফোনে। এছাড়াও 5,000mAh ব্যাটারি। তার সঙ্গে রয়েছে 33W fast charging সাপোর্ট রয়েছে এই ফোনে। connectivity ফিচার হিসেবে এই ফোনে রয়েছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth, FM radio, GPS/ A-GPS, USB Type-C এবং ৩.৫ মিলিমিটারের একটি হেডফোন জ্যাক। ফোনের ওজন ১৮৪.৬ গ্রাম। এই ফোনে ডুয়াল সিমের (ন্যানো) স্লট রয়েছে। এই ফোনে ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ৫১২ জিবি পর্যন্ত এই স্টোরেজের পরিমাণ বাড়ানো সম্ভব। কানেক্টিভিটি অপশন হিসেবে এই ফোনে রয়েছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth, FM radio, GPS/ A-GPS, USB Type-C এবং ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক।



Source link