ভারতে দ্রুত লঞ্চের সম্ভাবনা রয়েছে Poco X4 GT ফোনের, দেখে নিন সম্ভাব্য স্পেসিফিকেশন

By | June 2, 2022


ভারতে লঞ্চ হতে চলেছে Poco X4 GT ফোন।

Poco X4 GT: পোকোর এই ফোন ভারতে কবে লঞ্চ হবে তার নির্দিষ্ট দিনক্ষণ জানা না গেলেও এই ফোন দেশে লঞ্চ হতে যে খুব বেশি দেরি নেই তা আন্দাজ করাই যাচ্ছে। 

ভারতে লঞ্চ হতে চলেছে Poco X4 GT। সম্প্রতি এই ফোনের নাম দেখা গিয়েছে Bureau of India Standards (BIS) সার্টিফিকেশন ওয়েবসাইটে। আর তার থেকেই অনুমান করা হচ্ছে যে Poco X4 GT ফোন ভারতে দ্রুত লঞ্চের সম্ভাবনা রয়েছে। বিশেষজ্ঞদের অনেকেই জানাচ্ছেন যে সম্ভবত এই ফোন আসলে Xiaomi 12X বা Xiaomi 12i- এই দুই ফোনের কোনও একটির রিব্র্যান্ডেড ভার্সান হতে চলেছে। সম্প্রতি আবার এই ফোনের অর্থাৎ Poco X4 GT ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশনও ফাঁস হয়েছে। বলা হচ্ছে, এই ফোনে থাকতে পারে একটি MediaTek Dimensity 8100 প্রসেসর। এছাড়াও থাকতে পারে একটি ৫০০০ এমএএইচ ব্যাটারি। এর পাশাপাশি এই ফোনে একটি ৬.৬ ইঞ্চির LCD ডিসপ্লে এবং অ্যান্ড্রয়েড ১২ সাপোর্ট থাকতে পারে বলে অনুমান করা হচ্ছে। BIS database- এ পোকো সংস্থার এই ফোনের মডেল নম্বর 22041216I।

জনপ্রিয় টিপস্টার মুকুল শর্মা টুইটে জানিয়েছেন যে Poco X4 GT ফোনের নাম দেখা গিয়েছে BIS database- এ এবং তার মডেল নম্বর 22031216I। মনে করা হচ্ছে এই ফোন ভারতে লঞ্চের জন্য যে সমস্ত কাজকর্ম করা প্রয়োজন তার সবই হয়ে গিয়েছে এবং সম্ভবত সেই জন্য BIS- এর অনুমোদন পেয়েছে Poco X4 GT ফোন। এই টিপস্টারও জানিয়েছেন যে সম্ভবত Poco X4 GT ফোন Xiaomi 12X বা Xiaomi 12i- এই দুই ফোনের কোনও একটির রিব্র্যান্ডেড ভার্সান হতে চলেছে। যদিও ভারতে Poco X4 GT ফোন কবে লঞ্চ হবে সে ব্যাপারে নিশ্চিতভাবে কিছু জানা যায়নি এখনও। পোকো সংস্থা এখনও তাদের এই ফোনের ভারতে লঞ্চ প্রসঙ্গে আনুষ্ঠানিকভাবে কিছু ঘোষণা করেননি।

এই খবরটিও পড়ুন



বলা হচ্ছে, ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ও ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ নিয়ে লঞ্চ হতে পারে Poco X4 GT ফোন। অর্থাৎ ভারতে দুটো র‍্যাম এবং দুটো স্টোরেজ কনফিগারেশনে পোকোর নতুন স্মার্টফোন লঞ্চের সম্ভাবনা রয়েছে। এছাড়াও শোনা যাচ্ছে এই ফোনে থাকতে পারে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে একটি ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর। একটি ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং একটি ২ মেগাপিক্সেল ক্যামেরা থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়াও এই ফোনের ডিসপ্লের উপর ২০ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা থাকতে পারে। পোকোর এই ফোন ভারতে কবে লঞ্চ হবে তার নির্দিষ্ট দিনক্ষণ জানা না গেলেও এই ফোন দেশে লঞ্চ হতে যে খুব বেশি দেরি নেই তা আন্দাজ করাই যাচ্ছে।



Source link