বয়স তো সংখ্যা মাত্র! পিছু ধাওয়া করে দৌড়ে দুষ্কৃতীকে ধরলেন ৯২ বছরের বৃদ্ধ

By | April 27, 2022


Published by: Sayani Sen |    Posted: April 27, 2022 10:00 pm|    Updated: April 27, 2022 10:00 pm

অভ্রবরণ চট্টোপাধ্যায়, শিলিগুড়ি: বয়স ৯২ বছর। কিন্তু তাতে কী? বয়স তো কেবল সংখ্যামাত্র। মনের জোরই তো আসল। সেকথা বাস্তবে প্রমাণ করলেন শিলিগুড়ির বাসিন্দা অমলেন্দু সুর। ধুতি পরেই পিছু ধাওয়া করে দুষ্কৃতীকে পাকড়াও করলেন বৃদ্ধ। আর এই কাণ্ডের পর থেকেই ভাইরাল অমলেন্দুবাবু। বৃদ্ধের সাহসিকতাকে কুর্নিশ জানালেন পুলিশ আধিকারিকেরাও।

এই বয়সেও স্ত্রীর সোনার হার চুরি হয়েছে জানতে পেরে দুষ্কৃতীর পিছু নিয়ে দুষ্কৃতীকে ধরে ফেললেন শিলিগুড়ির বাসিন্দা অমলেন্দু সুর। শেষমেষ কলার ধরে দুষ্কৃতীকে পুলিশের হাতে দিলেন বৃদ্ধ। ঘটনার পর 
ঠিক কী ঘটেছিল? মঙ্গলবার সকালে শিলিগুড়ি জেলা হাসপাতালের সামনে থেকে শিল্পী রানি সুর নামে এক বৃদ্ধার সোনার হার ছিনতাই করে পালাচ্ছিল এক দুষ্কৃতী। জানতে পেরেই দুষ্কৃতীর পিছনে ধাওয়া করেন তাঁর স্বামী। অমলেন্দু সুর নামে ওই ব্যক্তির বয়স ৯২ বছর। তিনি হাশমি চকের কাছে দুষ্কৃতীকে পাকড়াও করেন।

[আরও পড়ুন: তীব্র দাবদাহে এগিয়ে এল গরমের ছুটি, দিনক্ষণ ঘোষণা মুখ্যমন্ত্রীর]

তারপর তাকে পুলিশের হাতে তুলে দেন। দুষ্কৃতীকে গ্রেপ্তার করে শিলিগুড়ি থানার পুলিশ। উদ্ধার হয় ছিনতাই হওয়া সোনার হারটি। বৃদ্ধ দম্পতি থানায় আসতেই তাঁদের কাজের প্রশংসা করে পুলিশ। প্রয়োজনীয় ওষুধ কিনে এবং ক্যান্টিনে খাইয়ে গাড়িতে করে তাঁদের বাড়ি ফেরায় শিলিগুড়ি থানার পুলিশ।

এমনকি কোনও অসুবিধা হলে ফোন করার কথা দম্পতিকে বলেছেন শিলিগুড়ি থানার আইসি সুদীপ চক্রবর্তী। নিজের নম্বরও দেন তিনি। আগামীতে তাঁদের সম্মানের বাড়ির সদস্যও করার কথা রয়েছে। ছিনতাই হওয়া সোনার হারটি আইনি প্রক্রিয়া শেষে ফের বৃদ্ধাকে ফিরিয়ে দেওয়া হবে।

[আরও পড়ুন: ‘পুলিশের গাফিলতিতেই হাঁসখালি ও বগটুই কাণ্ড’, আধিকারিকদের ভর্ৎসনা ক্ষুব্ধ মুখ্যমন্ত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link