ব্যাটে-বলে দুরন্ত ছন্দে দিল্লি, রোহিতের মুম্বইকে হারিয়ে আইপিএল সফর শুরু ঋষভ পন্থের

By | March 27, 2022


মুম্বই ইন্ডিয়ান্স: ১৭৭/৫ (রোহিত-৪১, ঈশান-৮১, কুলদীপ- ১৮/৩)
দিল্লি ক্যাপিটালস: ১৭৯/৬ (ললিত যাদব-৪৮* বাসিল-৩৫-৩)
৪ উইকেটে জয়ী দিল্লি ক্যাপিটালস

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তোমরা বাসিল থাম্পিকে পেলে আমাদেরও একটি কুলদীপ যাদব আছেন। তোমাদের ঈশান কিষান থাকলে আমাদেরও ললিত যাদব আছেন। রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্সকে সেই বার্তা দিয়েই আইপিএলের ১৫ তম মরশুমের শুরুটা করল ঋষভ পন্থের দিল্লি ক্যাপিটালস।

ব্যাটিং নয়, চলতি আইপিএলে বোলিং বিভাগই খানিক চিন্তায় রেখেছিল রোহিত শর্মাকে। কারণ জশপ্রীত বুমরাহর পাশে এবার আর ট্রেন্ট বোল্ট নেই। তবে সেই শূন্যস্থান যেন পূরণ করে দিলেন ২৮ বছরের ভারতীয় মিডিয়াম পেসার বাসিল। মুম্বইয়ের জার্সি গায়ে চাপিয়েই দুরন্ত পারফ্রম করলেন তিনি। কিন্তু ব্যাট হাতে জ্বলে উঠলেন ললিত যাদব। আর তাতেই দিল্লির কাছে হারতে হল পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়নকে। 

[প্রিয় পাঠক, খবরটি সদ্য আমাদের কাছে এসেছে। যেটুকু তথ্য এর মধ্যে পাওয়া গিয়েছে, সেটুকুই আপনাদের জানিয়ে দেওয়া হল। গুরুত্বপূর্ণ এই খবরটি খুঁটিনাটি-সহ কিছুক্ষণের মধ্যেই আমরা সবিস্তারে জানাব। অনুগ্রহ করে একটু পরে আর-একবার এই পেজটি রিফ্রেশ করুন, যাতে পূর্ণাঙ্গ খবর ও খবরটির অন্যান্য খুঁটিনাটি আপনারা জেনে নিতে পারেন। এই সময়টুকু আমরা আপনাদের কাছে চেয়ে নিলাম। পাশাপাশি উল্লেখ থাক, সম্প্রতি নেটমাধ্যমে নানারকম ভুয়ো খবরের ছড়াছড়ি। সে বিষয়ে আমরা যথাসম্ভব সতর্ক থেকেই খবর পরিবেশন করি। যে-কোনো খবরের সত্যাসত্য যাচাই করে তবেই আপনাদের কাছে তা পৌঁছে দেওয়া আমাদের কর্তব্য। আপনারা আমাদের সঙ্গে থাকুন, ঠিক ও তথ্যনিষ্ঠ খবর তুলে ধরার ক্ষেত্রে আপনাদের সহায়তা আন্তরিক ভাবে কাম্য।]



Source link