বুদ্ধদেব ভট্টাচার্যের সঙ্গে সাক্ষাৎ সেলিমের, কথা বললেন রামপুরহাট কাণ্ড নিয়েও

By | March 27, 2022


Published by: Sulaya Singha |    Posted: March 27, 2022 10:07 pm|    Updated: March 27, 2022 10:07 pm

বুদ্ধদেব সেনগুপ্ত: প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের সঙ্গে সাক্ষাৎ করলেন সিপিএমের সদ্যনির্বাচিত রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম। কথা বললেন রামপুরহাট কাণ্ড নিয়ে। রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রীর কাছে এ ঘটনা নিয়ে রাজনৈতিক পরামর্শও নেন তিনি। সূত্র মারফৎ এমনটাই জানা যাচ্ছে।

রবিবার রাতে বুদ্ধবাবুর পাম এভিনিউর বাড়িতে গিয়ে দেখা করেন সেলিম (Mahammad Selim)। রাজ্য সম্পাদক হওয়ার পর এই প্রথম প্রাক্তন মুখ্যমন্ত্রী বাড়িতে গেলেন তিনি। বগটুইয়ের অগ্নিকাণ্ডে আটজনের মৃত্যুর পাশাপাশি দু’জনের মধ্যে বর্তমান রাজ্য রাজনীতি এবং দলীয় সম্মেলন নিয়ে আলোচনা হয় বলে আলিমুদ্দিন সূত্রে খবর। রাজ্য সম্পাদক নির্বাচিত হওয়ার জন্য সেলিমকে শুভেচ্ছা জানান বুদ্ধদেব ভট্টাচার্য।

Selim
বুদ্ধদেবের বাড়িতে ঢুকছেন মহম্মদ সেলিম

[আরও পড়ুন: ধোসায় মাদক মিশিয়ে দিল্লির হোটেলে যুবতীকে ধর্ষণ ও ব্ল্যাকমেল, কলকাতা থেকে ধৃত যুবক]

উল্লেখ্য, গত সোমবার রাতে বোমা হামলায় বগটুই গ্রামে রামপুরহাটের (Rampurhat Incident) এক নম্বর ব্লকের বড়শাল গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান ভাদু শেখের মৃত্যু হয়। তারপর ওই এলাকার কমপক্ষে ১০টি বাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয়। দুই ঘটনায় মোট ৮ জনের মৃত্যু হয়। আপাতত ঘটনার তদন্তভার সিবিআইয়ের হাতে। সেই ঘটনার পর সিপিএমের তরফে প্রথম ওই গ্রামে পৌঁছেছিলেন মহম্মদ সেলিমই। দেখা করেছিলেন নিহতদের পরিবারের সঙ্গেও। জানা গিয়েছে, সেসব বিষয়ও এদিন বুদ্ধবাবুকে জানান সেলিম।

এপ্রিলের প্রথমেই কেরলের কান্নুরে হবে পার্টি কংগ্রেস। সেখানে রাজ্যের প্রতিনিধিরা রাজনৈতিক ও সাংগঠনিক খসড়া প্রতিবেদনের উপর আলোচনার সময় কী অবস্থান নেবেন, তা নিয়েও আলোচনা হয় বলে জানা গিয়েছে। গত তিনটি পার্টি কংগ্রেসে যাননি প্রাক্তন মুখ্যমন্ত্রী। এবারও শারীরিক অবস্থার উন্নতি না ঘটায় যাবেন না তিনি। তবে প্রত্যেকবারই শুভেচ্ছা জানিয়ে চিঠি দেন। এবারও যাতে বুদ্ধবাবু শুভেচ্ছাপত্র দেন, মহম্মদ সেলিম সেই অনুরোধ জানিয়েছেন বলে আলিমুদ্দিন সূত্রে খবর।

[‌আরও পড়ুন: দুয়ারে অশান্তি? ‘দিদিকে বলো’র আদলে নতুন প্রকল্প রাজ্যে, খবর দিলে পুরস্কৃত করবেন মুখ্যমন্ত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link