বিয়ের আসরে রক্তারক্তি কাণ্ড! মালাবদলের পরেই প্রাক্তন প্রেমিকের হাতে খুন নববধূ

By | April 29, 2022


সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন জীবনে পা দিতে চলেছিলেন। কিন্তু মালাবদলের পরেই প্রাণ গেল তাঁর। তাও প্রাক্তন প্রেমিকের হাতে। এমনই মর্মান্তিক ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশে (Uttar Pradesh)। মথুরা জেলার নৌঝিল এলাকায় এমন ভয়ানক ঘটনা ঘিরে রীতিমতো আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয়েছে। পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত করা হবে।

ঠিক কী ঘটেছিল? পুলিশ সুত্রে জানা গিয়েছে, মৃতার নাম কাজল। নয়ডাবাসী এক ব্যক্তির সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল তাঁর। সূত্র মারফত জানা গিয়েছে, বিয়ের আগে এক ব্যক্তির সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল কাজলের। কিন্তু অন্যত্র বিয়ে করার সিদ্ধান্ত নেয় কাজল। বিয়ের খবরে অত্যন্ত অসন্তুষ্ট হয়েছিল কাজলের প্রাক্তন প্রেমিক। পুলিশ জানিয়েছে, বর এবং পাত্রপক্ষের লোকজনকে হুমকি দিয়েছিল অভিযুক্ত প্রেমিক। কিন্তু তাতে কোনও লাভ হয়নি। এরপরেই বিয়ে শুরু হয়। শুক্রবার ভোররাত দেড়টা নাগাদ শেষ হয় মালাবদলের অনুষ্ঠান। তারপরে নিজের ঘরে যান কাজল। সেখানেই তাঁর দিকে গুলি চালায় ওই অভিযুক্ত ব্যক্তি।

[আরও পড়ুন: ছেলের জামিন চাইতে আসা মহিলাকে দিয়ে ম্যাসাজ করালেন পুলিশ অফিসার! ভিডিও ঘিরে বিতর্ক

পুলিশ জানিয়েছে, গুলি লাগার সঙ্গে সঙ্গেই মৃত্যু হয় কাজলের। তাঁর বাঁ চোখের নিচে গুলি লেগেছিল। কাজলের বাবা খুবিরাম প্রজাপতি জানিয়েছেন, “মালাবদলের পরে আমার মেয়ে ঘরে গিয়েছিল। সেখানেই অপরিচিত এক ব্যক্তি এসে গুলি করে দিয়ে চলে যায়। আমি বিশ্বাস করতে পারছি না এটা কী হয়েছে।”

ঘটনার পরেই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন তিনি। তবে অভিযুক্ত ব্যক্তি সুযোগ বুঝে পালিয়ে গিয়েছে বলে জানিয়েছে পুলিশ। ইতিমধ্যেই তল্লাশি শুরু করেছে পুলিশ। মথুরা গ্রামীণ এলাকার পুলিশ সুপার শ্রীশ চন্দ্র জানিয়েছেন, “আমরা অভিযোগ পেয়েছি। ইতিমধ্যেই তদন্ত শুরু করা হয়েছে। সবদিক থেকেই এই ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।”

[আরও পড়ুন: দেশজুড়ে বিদ্যুৎ উৎপাদন বন্ধ হওয়ার আশঙ্কা! বাতিলের পথে ৬৭০টি প্যাসেঞ্জার ট্রেন

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link