বিবাহ বহির্ভূত সম্পর্কের জের! খাস কলকাতায় বধূর রহস্য মৃত্যু

By | April 5, 2022


Published by: Paramita Paul |    Posted: April 5, 2022 2:32 pm|    Updated: April 5, 2022 2:34 pm

অর্ণব আইচ: খাস কলকাতায় (Kolkata) বধূর রহস্য মৃত্যু। মঙ্গলবার উলটোডাঙায় নিজের ঘরেই ঝুলন্ত অবস্থায় দেহ উদ্ধার হয় মহিলার। পাশে মিলেছে সুইসাইড নোটও (Suicide Note)। পড়শিদের দাবি, বিবাহ বর্হিভূত সম্পর্কের জেরেই স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি ছিল। তারই চরম পরিণতি এই মৃত্যু।

উল্টোডাঙার (Ulta Danga) যদু মিত্র লেনের বাসিন্দা বছর তিরিশের সুমন সাউ। তাঁর স্বামী পেশায় গাড়ি চালক। তাঁদের এক সন্তানও রয়েছে। সে সপ্তম শ্রেণির পড়ুয়া। মঙ্গলবার সকালে নিজের ঘরেই ঝুলন্ত অবস্থায় সুমনের দেহ উদ্ধার হয়। পুলিশ এসে দেহ উদ্ধার করে। বিছানার উপর সুইসাইড নোট পড়েছিল বলে খবর। তবে সেখানে কী লেখা রয়েছে, তা পুলিশের তরফে বিস্তারিতভাবে জানায়নি।

[আরও পড়ুন: ‘বাংলা মিডিয়াম’ নিয়ে RJ অয়ন্তিকার মন্তব্যে তীব্র বিতর্ক, খোলা চিঠিতে পালটা রাহুলের]

পড়শিদের একাংশের অভিযোগ, সুমনের স্বামীর সঙ্গে বনিবনা ছিল না। বরং অপর একটি সম্পর্কে জড়িয়েছিল সে। সেই বিবাহ বহির্ভূত সম্পর্কের বিষয়ে স্বামী জানতে পেরে যাওয়া নিত্যদিন অশান্তি লেগে থাকত। সেই অশান্তির জেরেই আত্মহত্যার পথ বেছে নিয়েছেন সুমন।

তবে অন্য আরেকটি অংশের দাবি, সুমন নয়, বিবাহ বহির্ভূত সম্পর্কে (Extra Marital Affair) জড়িয়েছিলেন সুমনের স্বামী। বিষয়টি জানাজানি হয়ে যেতেই অশান্তি। তার জেরেই এই মৃত্যু। তবে মৃত্যুর কারণ নিয়ে পুলিশের তরফে কিছু জানানো হয়নি। এখনও পর্যন্ত কোনও অভিযোগও দায়ের হয়নি উলটোডাঙা থানায়।

[আরও পড়ুন: আলিয়ার পর ভাইরাল যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ভিডিও, তৃণমূলকে ‘পুড়িয়ে মারা’র নিদান বাম ছাত্রর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link