বিধানসভায় বাংলার নিন্দা করে তৃণমূলের তোপের মুখে যোগী আদিত্যনাথ

By | May 28, 2022


Published by: Sulaya Singha |    Posted: May 28, 2022 10:16 am|    Updated: May 28, 2022 10:16 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তরপ্রদেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে বিরোধীদের চরম আক্রমণের মুখে পড়তে হয়েছে যোগী সরকারকে। সেই আক্রমণ থেকে বাঁচতে মুখ‌্যমন্ত্রী যোগী আদিত‌্যনাথ ‘যুক্তিহীন’ ভাবে এবার বাংলার নিন্দা করলেন।

শুক্রবার বিধানসভায় বাজেট পেশের পর যোগী এ রাজ্যের বিজেপির তোলা অভিযোগের উল্লেখ করে বলেন, “বাংলায় ভোট পরবর্তী সময়ে ১২ হাজার হিংসার ঘটনা ঘটেছে। ২৯৪টি বিধানসভা কেন্দ্রের মধ্যে ১৪২টি কেন্দ্র থেকে এইসব অভিযোগগুলি উঠে এসেছে। বিজেপি কর্মীদের উপর আক্রমণ করা হয়েছে।” তাঁর এই মন্তব্যের তীব্র নিন্দা করেছে তৃণমূল কংগ্রেস। তৃণমূলের পক্ষে বলা হয়, যোগী বরাবর বাংলা সম্পর্কে অসত‌্য বলে থাকেন। তিনি যে সব তথ‌্য দিয়েছেন তার কোনও ভিত্তি নেই। উত্তরপ্রদেশে একের পর এক খুন ধর্ষণের ঘটনা ঘটে চলেছে। সেসব আড়াল করতেই বাংলা সম্পর্কে নিন্দা করেছেন তিনি। তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের কথায়, “বাংলার উন্নয়নের কাছে দশ গোল খেয়ে মিথ্যাচার করছে বিজেপি। প্রয়াগরাজে কতজনকে পুড়িয়ে মারা হল। পরিবার ধর্ষণের অভিযোগ তুলল। বাংলার চিন্তা না করে আগে সেই দিকগুলো দেখুক ওরা।”

উত্তরপ্রদেশ বিধানসভায় বাজেট অধিবেশন শুরু হয়েছে। রাজ‌্যপালের ভাষণের উপর আলোচনায় বিরোধী দলনেতা তথা সমাজবাদী পার্টি সুপ্রিমো অখিলেশ যাদব রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতি, নারী সুরক্ষা ইত‌্যাদি ইস্যুতে যোগী সরকারকে আক্রমণ করেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link