বিজেপি-গুরুংয়ের আপত্তি উড়িয়ে GTA নির্বাচনের দিনক্ষণ ঘোষণা কমিশনের

By | May 26, 2022


Published by: Paramita Paul |    Posted: May 26, 2022 3:19 pm|    Updated: May 26, 2022 3:32 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরোধীদের আপত্তি উড়িয়ে জিটিএ নির্বাচনের (GTA Election) দিনক্ষণ ঘোষণা করল রাজ্য নির্বাচন কমিশন। ২৬ জুন হবে ভোটগ্রহণ। একইদিনে নির্বাচন হবে শিলিগুড়ি মহকুমা পরিষদ এবং রাজ্যের ৬ পুরসভার ছ’টি ওয়ার্ডে হবে ভোটগ্রহণ। আজ অর্থাৎ বৃহস্পতিবার থেকেই জারি হচ্ছে আদর্শ নিবার্চন বিধি। 

এদিন সাংবাদিক বৈঠক করে নির্বাচনের দিনক্ষণ ঘোষণা করলেন রাজ্য নির্বাচন কমিশনার সৌরভ দাস। তিনি জানিয়েছেন, আগামী ২৬ জুন শিলিগুড়ি মহকুমা পরিষদের ভোটগ্রহণ (Election) । একইদিনে নির্বাচন হবে পুরুলিয়ার ঝালদা পুরসভার ২ নম্বর ওয়ার্ড, উত্তর ২৪ পরগনার পানিহাটি পুরসভার ৮ নম্বর ওয়ার্ড, দক্ষিণ দমদম পুরসভার ২৯ নম্বর ওয়ার্ড, দমদম পুরসভার ৪ নম্বর ওয়ার্ড, ভাটপাড়া পুরসভার ৩ নম্বর ওয়ার্ড এবং হুগলির চন্দননগর পুরসভার ১৭ নম্বর ওয়ার্ড। উপনির্বাচনের বিজ্ঞপ্তি জারি হবে শুক্রবার। 

কমিশন জানিয়েছে, ভোটগ্রহণ হবে সকাল সাতটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত। ২৭ মে থেকে ২ জুন পর্যন্ত চলবে মনোনয়ন জমা করার পালা। বেলা ১১টা থেকে বিকেল তিনটে পর্যন্ত জমা করা যাবে মনোনয়ন। এবার ভোটপ্রচারে তেমন কোনও বাধা নিষেধ থাকছে না। তবে রাত ন’টা থেকে সকাল ন’টা পর্যন্ত কোনও মিছিল বা সভা করা চলবে না। কোভিড প্রোটোকল হিসেবে মিছিল, সভায় স্যানি

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link