বিজেপির জাতীয় কার্যনির্বাহী: ভারতের সেরা যুগ আসছে: প্রধানমন্ত্রী মোদী

By | January 17, 2023


নয়াদিল্লি, ১৭ জানুয়ারি (হি.স.) : বলেছেন, ভারতের সেরা যুগ আসছে। এর উন্নয়নে আমাদের নিজেদেরকে উৎসর্গ করতে হবে বলে আহ্বান জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি বলেন, এই ‘অমৃত কাল’কে ‘কর্তব্য কাল’-এ রূপান্তর করেই দেশকে দ্রুত এগিয়ে নেওয়া যেতে পারে।

প্রবীণ বিজেপি নেতা তথা মহারাষ্ট্রের উপ-মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীস মঙ্গলবার এক সাংবাদিক সম্মেলনে বলেন, বিজেপির জাতীয় কার্যনির্বাহী বৈঠক প্রধানমন্ত্রীর একটি অনুপ্রেরণামূলক বক্তৃতার মাধ্যমে শেষ হয়েছে। ফড়নবীস বলেন, প্রধানমন্ত্রীর ভাষণটি অনুপ্রেরণামূলক, দিকনির্দেশনামূলক এবং ভবিষ্যতের পথ দেখায়। প্রধানমন্ত্রী বলেছেন, ভারতের জীবনের শ্রেষ্ঠ সময় আসছে। এমতাবস্থায় এর উন্নয়নে আমাদের নিজেদেরকে উৎসর্গ করা উচিত। ভারতের উন্নয়নের গল্পে আপনার জীবনের প্রতিটি মুহূর্ত বিনিয়োগ করুন। এই ‘অমৃত কাল’কে ‘কর্তব্য কাল’-এ রূপান্তর করলেই দেশকে দ্রুত এগিয়ে নিয়ে যাওয়া যায়।

ফড়নবীস আরও বলেন, প্রধানমন্ত্রী বলেছিলেন যে বিজেপি এখন আর কেবল একটি রাজনৈতিক আন্দোলন নয় বরং আর্থ-সামাজিক অবস্থার পরিবর্তনের প্রচারণা। প্রধানমন্ত্রী আমাদের পরামর্শ দিয়েছেন যে মোর্চার কিছু কর্মসূচি বিশেষ করে সীমান্তবর্তী গ্রামে আয়োজন করা উচিত। যাতে আমরা তাদের সাথে আরও বেশি সংযোগ করতে পারি এবং আমাদের উন্নয়ন পরিকল্পনা এই এলাকায় পৌঁছাতে পারি। ফড়নবীস বলেন, প্রধানমন্ত্রী মোদী বৈঠকে বলেছিলেন যে আমাদের সীমান্ত এলাকার গ্রামের সাথে আরও বেশি সংযোগ স্থাপন করা উচিত এবং তাদের মূল স্রোতে নিয়ে আসা উচিত এবং সেখানে আমাদের কার্যক্রম বৃদ্ধি করা উচিত। প্রধানমন্ত্রী মোদী বলেছিলেন যে ‘এক ভারত শ্রেষ্ঠ ভারত’-এর রেজোলিউশনের অধীনে, সমস্ত রাজ্যের একে অপরকে সহযোগিতা করা এবং একে অপরের ভাষা ও সংস্কৃতিকে গ্রহণ করা উচিত।



Source link