বিছানায় জাপটে ধরে ঐন্দ্রিলাকে একডজন চুমু! অঙ্কুশের সারপ্রাইজে নাজেহাল নায়িকা

By | March 31, 2022


Published by: Akash Misra |    Posted: March 31, 2022 5:42 pm|    Updated: March 31, 2022 5:42 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন্মদিনের শুরুটা যে এমন হবে, তা যেন স্বপ্নেও ভাবতে পারেননি টলিউডের মিষ্টি অভিনেত্রী ঐন্দ্রিলা (Oindrila)। কিন্তু তাঁর প্রেমিক টলিউডের হ্যান্ডসাম হিরো অঙ্কুশের প্ল্যান ছিল তৈরি! তাই তো সুযোগ বুঝে একেবারে ঐন্দ্রিলার উপর ঝাঁপিয়ে পড়লেন তিনি। তারপর চকাস! ঐন্দ্রিলাকে জাপটে ধরে প্রায় একডজন চুমু খেয়ে ফেললেন অঙ্কুশ! জন্মদিনে ঐন্দ্রিলাকে এটাই তাঁর উপহার! শুধু কি তাই, হ্যাপি বার্থডে উইশ করতে গিয়ে ঐন্দ্রিলাকে গোরিলা বলেও ডাকলেন অঙ্কুশ (Ankush)! আর অঙ্কুশের পর পর চুমুতে একেবারে নাজেহাল অবস্থা ঐন্দ্রিলার। 

ইনস্টাগ্রামে এই চুমুর ভিডিও শেয়ার করেছেন অঙ্কুশ নিজেই। এই ভিডিও পোস্ট করে অঙ্কুশ লিখলেন, ‘১১ বছর হয়ে গেলে যা হয় আর কি!’

[আরও পড়ুন: সলমনের ফার্মহাইজে চলত আসাধু কাজ, প্রতিবেশীর অভিযোগকেই মান্যতা দিল আদালত!]

বাস্তব জীবনের সঙ্গী অঙ্কুশ-ঐন্দ্রিলা। সিনেমার পর্দায় প্রথম জুটি বাঁধেন রাজা চন্দর ‘ম্যাজিক’ ছবিতে। ২০২১ সালে যখন ছবিটি মুক্তি পায়, তখনও সিনেমা হলে শর্তসাপেক্ষে দর্শক বসার অনুমতি ছিল। তাতেও বেশ ভাল ব্যবসা করে ছবিটি। সিনেমাতেও হিট অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটিও।

পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকীর নতুন ছবি ‘লাভ ম্যারেজে’ও জুটি বাঁধবেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। ছবিতে দেখা যাবে রঞ্জিত মল্লিক ও অপরাজিতা আঢ্যকেও।

[আরও পড়ুন: ‘রাবণে’র পর ‘চেঙ্গিজ’! নতুন ছবিতে বড়সড় চমক দিতে আসছেন জিৎ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link