বিচ্ছেদেও বন্ধুত্ব অটুট, পার্টনারদের নিয়ে একইসঙ্গে পার্টি হৃতিক ও সুজানের

By | April 6, 2022


সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাক্তন স্ত্রী ও তাঁর প্রেমিক। সঙ্গে বর্তমান প্রেমিকা। গোয়ার নাইটক্লাব। ব্যাপারটা একেবারে নেশা নেশা, আগুন আগুন!  এই নেশা আর আগুনের মাঝে, হৃতিকের বুকের ভিতর কি সুজানকে দেখে একবারও তোলপাড় ওঠেনি? যার সঙ্গে প্রায় ১৪ বছর সংসার করেছিলেন, সেই সুজান যখন অন্য পুরুষের বাহুডোরে, তখন কি একবারও হিংসের আগুন জ্বলেনি ! নাকি সাবার প্রেমে পড়ে অতীতকে ভুলেছেন হৃতিক (Hrithik Roshan)। এখন হৃতিকের কাছে সাবাই হয়তো বর্তমান, ভবিষ্যত। উপরের এসব কথা, হৃতিকের সঙ্গে সঙ্গে প্রযোজ্য সুজান খানের জন্যও। তিনিও তো প্রেমিক আর্সালান গোনির সঙ্গে প্রেমে মত্ত! নিন্দুকদের মাথায় এসব কথা ঘুরলেও, সাবা-হৃতিক, সুজান-আর্সালান কিন্তু দিব্যি রয়েছেন। একসঙ্গে গোয়াতে ফূর্তিও করেছেন। তাঁদের কাছে এখন প্রেম, আনন্দই সব কিছু! 

মঙ্গলবারই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে হৃতিক ও সাবার একটি ভিডিও। যেখানে দেখা গিয়েছে, সাবা ও হৃতিক হাতে হাত ধরে বিমানবন্দর থেকে বেরিয়ে আসছেন। অন্যদিকে, ভাইরাল হয়েছে সুজান ও আর্সলানের একইরকম এক ভিডিও। যেখানে আর্সলানের হাত ধরে রয়েছেন সুজান।

খবর অনুযায়ী, হৃতিক, সুজান, সাবা ও আর্সলান এই চারজন একসঙ্গে পার্টি করেছেন গোয়াতে। সেই পার্টিতে উপস্থিত ছিলেন পূজা বেদীও।

[আরও পড়ুন: এই না হলে জুটি! প্রকাশ্যেই সাবার হাত ধরে ঘুরছেন হৃতিক রোশন, ভিডিও ভাইরাল ]

কিছুদিন আগেই দ্বিতীয় বিয়ে সেরেছেন হৃতিকের প্রিয় বন্ধু ফারহান আখতার (Farhan Akhtar)। শোনা যাচ্ছে, সেই পথেই নাকি হাঁটতে চলেছেন হৃতিক। উল্লেখ্য, বেশ কয়েকদিন আগে সাবার সঙ্গে ডিনার ডেটে গিয়েছিলেন হৃতিক। রেস্তরাঁ থেকে বের হওয়া মাত্র পাপারাৎজিদের খপ্পরে পড়েন অভিনেতা। রাতারাতি ভাইরাল হয়ে যায় সেই ছবিও। তখন থেকেই হৃতিক ও সাবার প্রেম নিয়ে জল্পনা তুঙ্গে।

Imran 1

অন্যদিকে, বিগ বসের প্রতিযোগী আলি গোনির ভাই আর্সলান গোনির সঙ্গে বহুদিন ধরেই বন্ধুত্ব সুজানের। এমনকী, সুজান ও আর্সলানকে বহুবার একসঙ্গে ঘুরতে দেখা গিয়েছে। তবে এই গোয়ার পার্টি নিয়ে মুখ খুলতে চাননি সুজান বা হৃতিক কেউই।

[আরও পড়ুন: ‘সমালোচনা নয়, শ্রীলঙ্কার পাশে থাকুন!’ বিশ্ববাসীর কাছে আবেদন অভিনেত্রী জ্যাকলিনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link