বাসের মধ্যে মহিলার গাল টিপেছেন মত্ত, তার পরের ঘটনা দেখুন ভিডিয়োয়

By | June 1, 2022


বাসের ভিতর অসভ্যতামির শিক্ষা মত্ত ব্যক্তিকে দিলেন মহিলা

Wayanad Woman: আসন থেকে উঠে ওই ব্যক্তি মহিলার গাল টিপে দেন বলে অভিযোগ। এর পরই অসভ্যতামি করা ব্যক্তিকে ‘শিক্ষা’ দেন মহিলা।


ওয়ানাড: বাসের মধ্যে উঠেছিলেন এক মহিলা। সে সময় তাঁর পাশে এসে বসেন এক ব্যক্তি। শুরুতে ঠিকঠাক থাকলেও, কিছুক্ষণ পরেই মহিলাকে বিরক্ত করছিলেন বলে অভিযোগ। আশপাশের আসন ফাঁকা ছিল। কিন্তু মহিলার বার বার অনুরোধ করলেও সরতে রাজি হননি ওই ব্যক্তি। এর পর মহিলা কন্ডাকটরকে বিষয়টি জানান। তার পর আসন থেকে উঠে ওই ব্যক্তি মহিলার গাল টিপে দেন বলে অভিযোগ। এর পরই অসভ্যতামি করা ব্যক্তিকে ‘শিক্ষা’ দেন মহিলা। বাস থেকে নামিয়ে মারতে থাকেন। মাটিতে ফেলে লাথি মারতে থাকেন ওই মহিলা। এই ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। তা দেখে নেটিজেনদের একাংশ বলছেন, “একদম ঠিক কাজ করেছেন ওই মহিলা।” মহিলার অভিযোগ, ওই ব্যক্তি মত্ত ছিলেন। সম্প্রতি ঘটনাটি ঘটেছে কেরলের ওয়ানাডে।

জানা গিয়েছে, রবিবার ওয়ানাডের নালম মিলে থেকে ভেগানপল্লি যাওয়ার বাসে চেপেছিলেন সন্ধ্যা নামের ওই মহিলা। পাদিনজারাথর বাস স্ট্যান্ড থেকে এই বাসে ওঠেন অভিযুক্ত ব্যক্তি। সেখানেই মত্ত ব্যক্তি তাঁর পাশে এসে বসেন। তার পরই তাঁর সঙ্গে দুর্ব্যবহার করছিলেন বলে অভিযোগ। সন্ধ্যা কেরলের এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, বার বার বলা সত্ত্বেও তাঁর পাশ থেকে সরতে রাজি হননি ওই মহিলা। এ ব্যাপারে সন্ধ্যা বলেছেন, “শুরুতে আমি কোনও অসুবিধা বুঝতে পারিনি। কিছুক্ষণ পরই সমস্যা শুরু হয়। তখন আমি তাঁকে সরে যেতে বলি। বাসের অন্যান্য যাত্রীরাও সরে যেতে বলেন, কিন্তু কিছুতেই সরতে চাননি ওই ব্যক্তি। চোখে ইশারা করার পর আমি কন্টাকটরের সাহায্য চাই। তখন ওই মত্ত সেখান থেকে নেমে দরজার কাছে দাঁড়ায়। সেখানে গিয়েও নোংরা মন্তব্য করছিল। এর পর ফের আমার আসনের কাছে এসে গাল টিপে দেয়।”

এই খবরটিও পড়ুন



এর পর বাস থেকে মত্তকে ঠেলে নামান সন্ধ্যা। এবং মাটিতে ফেলে লাথি মারতে থাকেন। এই ঘটনার ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ঘটনা নিয়ে স্থানীয় পুলিশ জানিয়েছে, ঘটনার কথা তাঁরা জানেন। যদিও ওই মহিলা কোনও লিখিত অভিযোগ দায়ের করেননি।



Source link