বশীকরণ, মাদক খাইয়ে বেহুঁশ পূজা মিশ্র, সুযোগ নিয়ে রাতের পর রাত কী করতেন শত্রঘ্ন সিনহা

By | May 5, 2022


Shatrughan Sinha: নিশানাতে যে কেবল শত্রঘ্ন সিনহাই ছিলেন এমনটা নয়। বরং এটাও তিনি স্পষ্ট করে দেন, সোনাক্ষী সিনহা আজ তাঁরই বলিদানের জন্য বলিউডে ঠাঁই পেয়েছেন।

বলিউডের অন্দর মহলের হাজার এক কাহিনি, যা পরতে-পরতে মানুষকে চমকে দিতে পারে, জমকালো স্বপ্নপূরীর পিছনে থাকা অন্ধকার জগতের শিকার বারে বারে হতে হয়েছে বহু অভিনেত্রীকে। যার মধ্যে এক অন্যতম নাম হল পূজা মিশ্র। না, আর সহ্য নয়, আর রাখঢাক নয়। সকলের সামনে সপাট নাম নিয়ে তোপ দাগলেন অভিনেত্রী, নিশানায় বলিউড স্টার তথা আসানসোলের সাংসদ শক্রঘ্ন সিনহা। ঠিক কী ঘটেছিল অভিনেত্রীর সঙ্গে। সবটাই খোলসা করেন তিনি। একটা সময় বলিউডে রাজত্ব করার স্বপ্ন ছিল তাঁর চোখে। সবটাই পলকে শেষ করে দিয়েছিলেন শত্রঘ্ন সিনহা ও তাঁর পরিবার। চোখের জলে ভেসেছে তাঁর অতীত।

শত্রঘ্ন সিনহার স্ত্রী পুনম সিনহার বিরুদ্ধে অভিযোগ আনেন পূজা, বলেন তিনি কালাজাদু করে তাঁকে বশ করেছিলেন। দিনের পর দিন চলত অত্যাচার। অসহায়তার সুযোগ নিয়েছেন অভিনেতা। কোথাও কোনও কিন্তুর জায়গা না রেখেই ক্ষোভ উগরে ভয়ানক অতীতের স্পষ্ট ছবি সকলের সামনে আনলেন তিনি। জানালেন, মদ্যপ অবস্থায় তাঁর সঙ্গে নোংড়া আচরণ করতেন শত্রঘ্ন, পরিকল্পনা করে পূজাকে বেহুঁশ করা হত। আর তারপরই চলত এক নোংড়া খেলা। এই পরিবারের জন্যই মোটের ওপর ৩৫টি ছবি তাঁর হাতছাড়া হয়েছিল। তিনি আরও জানান, শত্রুঘ্ন সিনহা ও তাঁর স্ত্রী একটি সেক্স স্ক্যান্ডেল চালাতেন, যেখানে তিনি বারে বারে ব্যবহৃত হয়েছেন। আর তার পেছনে থাকা আসল রহস্যই হল কালাজাদু।

এই খবরটিও পড়ুন



না, নিশানাতে যে কেবল শত্রঘ্ন সিনহাই ছিলেন এমনটা নয়। বরং এটাও তিনি স্পষ্ট করে দেন, সোনাক্ষী সিনহা আজ তাঁরই বলিদানের জন্য বলিউডে ঠাঁই পেয়েছেন। তাঁর ভার্জিনিটি নষ্ট করেই আজ সোনাক্ষী বনিজের জায়গা করতে পেড়েছে বলিউডে। এভাবেই এই পরিবারের হাতে তিলে তিলে তিনি শেষ হয়েছেন বলেই সম্প্রতি এক ভাইরাল হওয়া ভিডিয়োতে দাবি করেন। তাঁর এই চরম অভিযোগ বর্তমানে সারা ফেলেছে নেট দুনিয়ায়। খবরের শিরোনামে জায়গা করে নিয়েছে শত্রঘ্ন সিনহা বিতর্ক। অতীতে বহুবার বিতর্কে জড়িয়েছে এই সেলেবের নাম। তবে এবার রে রে করে উঠল নেটপাড়া। যদিও তিনি এই মন্তব্যের ভিত্তিতে এখনও কোনও স্পষ্ট মতামত পোষণ করেননি।



Source link