ফুটফুটে সন্তানের জন্ম দিলেন কমেডিয়ান ভারতী সিং, সোশ্যাল মিডিয়ায় পোস্ট ছবিও

By | April 3, 2022


Published by: Sulaya Singha |    Posted: April 3, 2022 7:48 pm|    Updated: April 3, 2022 7:48 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছর ডিসেম্বরে অনুরাগীদের সুখবর দিয়েছিলেন ভারতী সিং। জানিয়েছিলেন, মা হতে চলেছেন তিনি। আর আজ, রবিবার তাঁর ও হর্ষ লিম্বাচিয়ার সংসারে এল নতুন অতিথি। ছবি পোস্ট করেই আনন্দ সংবাদ জানালেন এই সেলেব সম্পতি।

এদিন ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেন হর্ষ। যেখানে দেখা যাচ্ছে, সাদা পোশাকে স্ত্রীর হাত ধরে দাঁড়িয়ে ভারতী (Bharti Singh)। তাঁর পরনেও সাদা গাউন। ভারতীর হাতে আবার ধরা একটি ফুলের ঝুড়ি। সঙ্গে লেখা, “ছেলে হয়েছে।” হ্যাঁ, এভাবেই রোম্যান্টিক ভঙ্গিতে সুখবর দিয়েছেন কমেডিয়ান সম্পতি। আর তারপর থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন তাঁরা। সাধারণ অনুরাগীদের পাশাপাশি একাধিক সেলিব্রিটিও পরিবারের নয়া সদস্যের জন্য তাঁদের অভিনন্দন জানিয়েছেন।

[আরও পড়ুন: ইমরানের সুপারিশে সায় রাষ্ট্রপতির, সংসদ ভেঙে দ্রুত নির্বাচনের পথে পাকিস্তান]

২০১৭ সালের ডিসেম্বরে গোয়ায় প্রযোজক হর্ষ লিম্বাচিয়ার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন ভারতী। তারপর থেকেই নানা রিয়ালিটি শো একসঙ্গে সঞ্চালনা করেছেন স্বামী-স্ত্রী। তাঁদের হাস্যরসে ঠোঁটের কোণে হাসি ফোটে দর্শকদের। এমনকী অন্তঃসত্ত্বা অবস্থাতেও সঞ্চালনা চালিয়ে গিয়েছিলেন ভারতী। এবার হলেন মা।

উল্লেখ্য, গত বছর অনুরাগীদের অবাক করেই মাদক কাণ্ডে নাম জড়ায় ভারতী ও তাঁর স্বামীর। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে নেমে মাদকযোগে উঠে এসেছিল একঝাঁক সেলিব্রিটির নাম। ন্যাশনাল কন্ট্রোল ব্যুরোর (NCB) জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হয় দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, রকুলপ্রীত সিং, সারা আলি খান, অর্জুন রাজপালের মতো অভিনেতা অভিনেত্রীদেরও। এরপরই ভারতী ও হর্ষের (Haarsh Limbachiyaa) বাড়ি থেকে ৮৬.৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। গাঁজা সেবনের কথা স্বীকার করতেই গ্রেপ্তার করা হয়েছিল দু’জনকে। তবে সেসব এখন অতীত। আবারও লাইমলাইটে দুই তারকা। ভারতী ও হর্ষকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা।

[আরও পড়ুন: ‘জঙ্গি নয়, এবার থেকে মাদ্রাসায় তৈরি হবে দেশপ্রেম’, উত্তরপ্রদেশের মন্ত্রীর মন্তব্যে বিতর্ক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link