প্রেমিকার সঙ্গে নগ্ন অবস্থায় ঘরে ছেলের বন্ধু, আপত্তি জানাতেই বাবার মাথা ফাটাল সন্তান

By | April 6, 2022


Published by: Suparna Majumder |    Posted: April 6, 2022 9:39 pm|    Updated: April 6, 2022 9:39 pm

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: ছেলের বন্ধু-বান্ধবীরা বাড়িতে এসে অশ্লীলভাবে মেলামেশা করছিল। প্রতিবাদ করায় বাবাকে মারধর করে মাথা ফাটানোর অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে গাইঘাটা থানার ঠাকুরনগর কাড়লা গ্রামে। আহত বাবা স্বপন বিশ্বাস। পরিবারের সদস্যরা তাঁকে চাঁদপাড়া ব্লক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে তার মাথায় চারটি সেলাই পড়ে। ছেলে সুমন বিশ্বাসের বিরুদ্ধে গাইঘাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন স্বপনবাবু। অভিযোগ পেয়ে সুমনকে আটক করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Injured Father 1

পরিবারের সদস্যরা জানান, স্বপনবাবু ও তাঁর স্ত্রী ফুল বিক্রি করে সংসার চালান। বেশিরভাগ সময় বাড়ির বাইরে থাকেন তাঁরা। ফাঁকা বাড়িতে প্রায়ই বন্ধু ও বান্ধবীদের নিয়ে আড্ডায় মেতে উঠত সুমন। রীতিমতো আসর সাজিয়ে বসত। একাধিকবার তাঁকে বারণ করা হয়েছে। কারও কথায় কান দিত না সে। বুধবার সকালে কাজ থেকে বাড়ি ফিরে স্বপনবাবু ঘরে ভরতি ছেলের বন্ধু ও তার এক প্রেমিকাকে নগ্ন অবস্থায় দেখতে পান। এমন দৃশ্য ঘটনা দেখে ক্ষুব্ধ হন তিনি৷ ওই যুবক-যুবতীদের ঘরে আটকে রাখার চেষ্টা করেন তিনি। তখনই ছেলে সুমনের সঙ্গে তাঁর ধস্তাধস্তি হয়।

[আরও পড়ুন: অশান্তিতে রাশ টানতে তৎপর প্রশাসন, নতুন ৩ ফাঁড়ি হচ্ছে ভাটপাড়া-জগদ্দলে]

অভিযোগ, সেই সময় ছেলে ইট দিয়ে বাবার মাথা ফাটিয়ে দেয় ছেলে। ঘরের সামনে ছিটকে পড়েন স্বপনবাবু। তাঁর মাথা থেকে রক্ত বের হতে থাকে। স্বপনবাবুকে এমন অবস্থায় দেখে পরিবারের অন্যান্য সদস্য এবং প্রতিবেশীরা ছুটে আসেন। তাঁকে উদ্ধার করে চাঁদপাড়া ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়।

Injured Father 2

স্বপনবাবু বলেন, “দোকান থেকে বাড়ি ফিরে দেখি ছেলের বন্ধু তার প্রেমিকার সাথে আপত্তিকর অবস্থায় আমার ঘরে রয়েছে। প্রতিবাদ করায় ছেলে ইট দিয়ে আমার মাথা ফাটিয়ে দেয়। ছেলের উপযুক্ত শাস্তির দাবি জানাচ্ছি।” ঘটনার তীব্র নিন্দা করে প্রতিবাদে সরব হয়েছেন প্রতিবেশীরাও৷ তাঁরা জানান, এর আগেও একদিন রাতে একটি ছেলে ও মেয়ে সুমনদের বাড়িতে এসেছিল। যা নিয়ে ঝামেলা হয়েছিল। আবারও একই ঘটনা ঘটল। গ্রামের মধ্যে এমনটা চলতে পারে না। বিষয়টি স্থানীয় প্রশাসনকেও জানানো হবে বলে জানিয়েছেন তাঁরা।

[আরও পড়ুন: ‘এখনই শুধরে যান, নাহলে মারধর করা হবে’, পুলিশকে হুমকি দিয়ে বিতর্কে তৃণমূল বিধায়ক ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link