প্রযোজিকা কঙ্গনার সঙ্গে কাজ করা কতটা কঠিন, কী বলছেন নওয়াজ?

By | May 1, 2022


কঙ্গনা-নওয়াজউদ্দিন

Nawazuddin-Kangana: ইন্ডাস্ট্রিতে কঙ্গনার সঙ্গে কাজ করা নিয়ে অনেকে অনেক কথা বলেন। তিনি খুব প্রভাব বিস্তার করেন অভিনেতা পরিচালকদের উপর।

ডিজিটাল প্ল্যাটফর্মে প্রযোজক হিসেবে পথ চলা শুরু করছেন কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut )। ‘টিকু ওয়েডস শেরু’ (Tiku Weds Sheru) তাঁর প্রযোজিত প্রথম ছবি। আর এই ছবিতেই প্রথমবার কঙ্গনার সঙ্গে কাজ করছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি (Nawazuddin Siddiqui) । ছবির পরিচালক সাই কবীর। ছবিতে অভিনয় করছেন অবনীত কৌর। এই বছর ফেব্রুয়ারি মাসে শেষ হয়েছিল ছবির শ্যুটিং। অ্যামাজন প্রাইমে আসতে চলেছে ছবিটি। ইন্ডাস্ট্রিতে কঙ্গনার সঙ্গে কাজ করা নিয়ে অনেকে অনেক কথা বলেন। তিনি খুব প্রভাব বিস্তার করেন অভিনেতা পরিচালকদের উপর। এই নিয়ে প্রচুর সমালোচনা করা হয় তাঁকে। এই বিষয়ে প্রশ্ন ছিল নওয়াজের কাছে, কী রকম অভিজ্ঞতা কঙ্গনার সঙ্গে কাজ করার.. এক কথায় উত্তর, দারুণ মজা পেয়েছি ওঁর সঙ্গে কাজ করে।

এখানেই থামেননি নওয়াজ। কঙ্গনার বিষয়ে তাঁর মত টিনসেল টাউনের সেরা প্রযোজক তিনি। সকলে যে বলেন ‘কুইন’ নায়িকার সঙ্গে কাজ করা মুশকিলের? না, এটাও মানতে নারাজ তিনি। তাঁর মতে, গুজবে কান না দিয়ে নিজে কাজ করলেই প্রমাণ পেয়ে যাবেন যে কেউ-ই কঙ্গনা কেমন মানুষ।  বরং কঙ্গনা প্রসঙ্গে নওয়াজ বলেন, “কাজ করে খুব মজা পয়েছি। দারুণ মেয়ে কিন্তু কঙ্গনা। ওঁ আমার প্রযোজক। আর ওর মতো ভাল প্রযোজক খুব কম আছে”।

কঙ্গনার সঙ্গে কাজ করতে যাওয়ার আগে কি ভয় পেয়েছিলেন তিনি, বা চিন্তায় ছিলেন? “কীসের ভয়? এত ভাল অভিনেত্রী, এত ভাল প্রযোজক। একজন অভিনেতার আর কী চাই কাজ করার জন্য?”

নওযাজ মনে করেন তাঁর বিষয়েও ইন্ডাস্ট্রিতে অনেকেই অনেক কথা বলেন, তবে সত্যিই কি তিনি তাই নাকি? শোনা কথায় বিশ্বাস না করে, গুজবে কান না দিয়ে নিজে মিশে, তবেই কথা বলা উচিত বলে মনে করেন তিনি। ঈদে এবার তিনি রয়েছেন টাইগার শ্রফ, তারা সুতারিয়ার সঙ্গে ‘হিরোপন্তি ২’ ছবিতে। ২৯ এপ্রিল মুক্তি পেয়েছে তাঁর ছবি। যদিও এখনও ছবির ব্যবসা তেমন ভাবে হয়নি। দর্শকের প্রতিক্রিয়াও ভাল নয়।

আরও পড়ুন-Viral-Rishi Kapoo-Alia Bhatt: ঋষি কাপুরের দ্বিতীয় মৃত্যু বার্ষিকীতে নতুন বউমা আলিয়ার স্মৃতিচারণ

আরও পড়ুন-Yash-KGF Chapter 2: যশ-সঞ্জয়ের ‘কেজিএফ ২’ ছবির মুকুটে নতুন পালক

আরও পড়ুন-Tollywood Gossip-Tathagata-Bibriti: বিবৃতির সঙ্গে একান্তে সমুদ্রতটে তিনিই? প্রথম বার মুখ খুললেন তথাগত



Source link