পিকে-শাকিরার ১১ বছরের সম্পর্কে ইতি, স্প্যানিশ ফুটবলারের সঙ্গে বিচ্ছেদ পপ তারকার

By | June 4, 2022


Published by: Sucheta Sengupta |    Posted: June 4, 2022 9:46 pm|    Updated: June 4, 2022 10:13 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক দশকেরও বেশি সময় পর সম্পর্কে ভাঙন। বিশ্ব ক্রীড়াজগতের অন্যতম জনপ্রিয় জুটি হাঁটল বিচ্ছেদের পথে। স্প্যানিশ ফুটবলার জেরার্ড পিকে (Gerard Pique) এবং জনপ্রিয় পপ তারকা শাকিরার (Shakira) বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসতেই একরাশ হতাশা অনুরাগী মহলে। তবে নিজেদের এবং সন্তানদের ভবিষ্যতের কথা ভেবে একে অপরের থেকে পৃথক হওয়ার সিদ্ধান্তেই অনড় রইলেন পিকে-শাকিরা। নিজেদের ১১ বছরের লিভ-ইন সম্পর্কে ইতি টানলেন এই জুটি।

Pk Shakira

বার্সেলোনার ডিফেন্ডার জেরার্ড পিকের সঙ্গে ২০১০ সাল থেকে লিভ-ইন সম্পর্কে ছিলেন জনপ্রিয় পপ গায়িকা কলম্বিয়ার শাকিরা। তাঁদের দুই সন্তানও রয়েছে। দু’জনই নিজ নিজ জগত সুপ্রতিষ্ঠিত তো বটেই, অত্যন্ত জনপ্রিয়। ২০১০ সালে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বিশ্বকাপে শাকিরার গাওয়া ‘ওয়াকা ওয়াকা’ গানটি বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিল। এখনও ক্রিকেট দুনিয়ায় গানটি খেলোয়াড়দের চাঙ্গা করে তোলে। আর ফুটবল বিশ্ব জানে পিকে’র দুরন্ত ডিফেন্ডিংয়ের কথা। তবে সম্পর্ক আর ‘ডিফেন্ড’ করতে পারলেন না জেরার্ড পিকে।

[আরও পড়ুন: মুদি দোকান সামলে পড়াশোনা, মাধ্যমিকে ৬৭০ নম্বর পেয়ে তাক লাগল পুরুলিয়ার সুমন]

শোনা যাচ্ছে, উভয়ের সম্পর্কে বেশ কয়েকমাস ধরেই বরফ জমছিল। সম্প্রতি তাঁরা আলাদা থাকছিলেন। মে মাসে দুই সন্তানকে নিয়ে শাকিরা একাই বেড়াতে গিয়েছিলেন। এমনিতেও স্পেনে  (Spain) তাঁর বিরুদ্ধে কর ফাঁকির একটা অভিযোগ উঠেছিল। সেই সংক্রান্ত মামলায় শাকিরা চাপে পড়তে পারেন বলে জল্পনা চলছিল। তবে সেসবের আগেই সঙ্গী পিকের সঙ্গে বিচ্ছেদ (Divorce) ঘটালেন পপ গায়িকা। নিন্দুকদের গুঞ্জন, উভয়ের সম্পর্কের মাঝে নাকি এক মহিলার আগমন ঘটেছে। আর সেই কারণেই বিচ্ছেদের পথে হাঁটলেন পিকে-শাকিরা। তবে এর সত্যতা সম্পর্কে জানা কঠিন। স্বভাবতই তাঁরাও বিশেষ মুখ খোলেননি। তবে আনুষ্ঠানিকভাবে দু’জনই বিবৃতি দিয়ে জানিয়েছেন, ”আমরা বিচ্ছেদ ঘোষণা করছি। সন্তানরা আমাদের কাছে সবচেয়ে আগে, তাদের মুখ চেয়ে এই সিদ্ধান্ত নিলাম। আমরা নিজেদের গোপনীয়তা বজায় রাখতে চাই। আশা করি, আপনারা সকলেই সঙ্গে আছেন।”

[আরও পড়ুন: প্রাপ্তবয়স্কদের জন্য বুস্টার ডোজ হিসেবে কর্বেভ্যাক্সে অনুমোদন দিল DGCI]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link