পাশের বাড়ির গাছে জাম পাড়তে গিয়েছিলেন ৩ মহিলা, লাঠি নিয়ে তেড়ে এল দু’জন, তারপর…

By | June 4, 2022


ছবি- প্রতীকী চিত্র

Bangladesh; অন্যদিকে প্রধান অভিযুক্ত তৌহিদুল ইসলামের দাবি, তাদের জমিতে থাকা গাছ থেকে ওই মহিলারা বেআইনিভাবে জাম পাড়তে গিয়েছিল। বাধা দিতে গেলে ওই মহিলারা তাদের মারধর করে।

চট্টগ্রাম: দিন যত যাচ্ছে, মানুষের মনের অসহিষ্ণুতা ক্রমেই বাড়ছে। ছোট ছোট কারণে মানুষ বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে, শুধু তাই নয় পরিস্থিতি হাতাহাতিও অবধি চলে যায়। বাংলাদেশের চট্টগ্রামে অবাক করা ঘটনা ঘটেছে। চট্টগ্রামের সীতাকুণ্ডের বাঁশবাড়িয়া ইউনিয়নের জোড়বটতল এলাকায় গাছ থেকে জাম পাড়াকে কেন্দ্র করে তিন মহিলাকে মারধর করার অভিযোগ ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। মারধরের ভিডিয়ো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আশেপাশের বাসিন্দারা আহত ৩ জন মহিলাকে উদ্ধার করে প্রথমে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়েছিলেন, সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার এই মারাত্মক ঘটনা ঘটেছিল। খবর পাওয়া মাত্র স্থানীয় থানার পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল। কিন্তু সেখানে পৌঁছে তাদের কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

পুলিশ সূত্রে খবর, জাম পাড়াকে কেন্দ্র করে মাধধরের ঘটনায় রানী দাস, অঞ্জনা রানী দাস এবং রীমা রানী দাস আহত হয়েছেন। পুলিশ জানিয়েছে, ভাইরাল হওয়া ভিডিয়ো থেকে জানা গিয়েছে তৌহিদস ইসলাম এবং আলমগির নামের দুই যুবক লাঠি দিয়ে ওই মহিলাদের মারধর করেছে। এমনকী মারধর করে মাটিতে ফেলে দেওয়া হয়। রানী দাসের পরিবার সূত্রে জানা গিয়েছে, তৌহিদুলের পরিবার জাল নথি তৈরি করে তাদের জমি দখল করে নেওয়ার চেষ্টা করছে, কারণ তাদের পরিবারের বেশিরভাগ সদস্য দেশের বাইরে থাকে। বৃহস্পতিবার দুপুরে তাদের জমিতে থাকা গাছ পাড়তে গেলে তৌহিদুল ও আলমগির তাদের ওই মহিলাদের মারধর করে।

অন্যদিকে প্রধান অভিযুক্ত তৌহিদুল ইসলামের দাবি, তাদের জমিতে থাকা গাছ থেকে ওই মহিলারা বেআইনিভাবে জাম পাড়তে গিয়েছিল। বাধা দিতে গেলে ওই মহিলারা তাদের মারধর করে। পাল্টা তারাও মারধর করেছিল বলে স্বীকার করেন তৌহিদুল। সীতাকুণ্ড থানার ওসি আবুল কালাম আজাদ জানিয়েছে, এখনও অবধি কোনও অভিযোগ দায়ের করা হয়নি। কিন্তু খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল, কিন্তু কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।



Source link