নিউটাউনে বিধ্বংসী আগুনে পুড়ল ২০টি দোকান, বিপুল ক্ষয়ক্ষতি ব্যবসায়ীদের

By | December 6, 2022


কলকাতা, ৬ ডিসেম্বর (হি.স.): ফের ভয়বাহ অগ্নিকাণ্ড নিউটাউনে। মঙ্গলবার ভোরে বিধ্বংসী আগুন লাগে নিউটাউনের গৌরাঙ্গনগরে ঢালাই ব্রিজ সংলগ্ন এলাকায়। ভোর ৪.১০ মিনিট নাগাদ আগুন লাগে বলে জানা গিয়েছে। এই আগুন ছড়িয়ে পড়ে নিমেষের মধ্যে ভস্মীভূত করে দেয় বাগজোলা খালের ধারের অস্থায়ী দোকানগুলিকে।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, এই অগ্নিকাণ্ডের ঘটনা দেখে সঙ্গে সঙ্গে খবর দেয়া হয় দমকলে। দমকলের চারটি ইঞ্জিন এসে প্রায় দু’‌ঘণ্টার চেষ্টা আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে সব শেষ। তবে এই ঘটনায় হতাহতের কোনও খবর নেই। এই আগুন লাগার কারণ এখনও স্পষ্ট নয়। প্রাথমিকভাবে অনুমান, শর্ট সার্কিটের থেকে এই আগুন লেগেছে। আর তার জেরে ভস্মীভূত হয়ে গিয়েছে একের পর এক দোকান। দোকানঘরগুলির ভিতরে যা মালপত্র ছিল সেগুলিও ভষ্মীভূত হয়ে গিয়েছে। তাতে মাথায় হাত পড়েছে ব্যবসায়ীদের।

দমকল সূত্রে খবর, আগুন লাগার পর ঘটনাস্থলে পৌঁছে যায় দমকলের চারটি ইঞ্জিন। কিন্তু ততক্ষণে অনেক ক্ষতি হয়ে গিয়েছিল। বাগজোলা খালের পাড়ে রাস্তা সংলগ্ন ২০টি দোকান ভস্মীভূত হয়ে যায়। তবে আগুন লাগার কারণ খতিয়ে দেখা হচ্ছে। আগুন লাগার সময় দোকানে কেউ ছিলেন না।



Source link