নার্সিং পড়ুয়ার রহস্যমৃত্যু, অশোকনগরে উদ্ধার গলার নলি কাটা দেহ

By | November 27, 2022


অশোকনগর, ২৭ নভেম্বর (হি.স.) : সরকারি হাসপাতালের নার্সিং পড়ুয়ার রহস্যমৃত্যু। উত্তর ২৪ পরগনার অশোকনগরে ভাড়াবাড়ির খাটের নিচ থেকে উদ্ধার গলার নলি কাটা দেহ। রবিবার ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে ।

জানা গিয়েছে, মৃত ছাত্রের নাম উদ্ভব সরকার। বয়স ২১ বছর। দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুর এলাকার বাসিন্দা তিনি। পড়াশোনার সূত্রে উত্তর ২৪ পরগনার অশোকনগরে আসেন ওই পড়ুয়া। অশোকনগর স্টেট জেনারেল হাসপাতালের অধীনে নার্সিং কলেজে ভরতি হয়েছিলেন তিনি। এক সঙ্গে পড়াশোনার সুবাদে একই সঙ্গে থাকতেন আরেক যুবক, নাম বিক্রম সরকার। সূত্রের খবর, রবিবার সকালে হন্তদন্ত হয়ে ঘরে তালা দিয়ে বেরিয়ে যান বিক্রম। বাড়ি মালিকের সন্দেহ হয় তা দেখে। জিজ্ঞেস করতেই বিক্রম জানান, তিনি বাড়ি যাচ্ছেন।

গতিবিধি দেখে সন্দেহ হওয়ায় বিক্রম যেতেই ভাড়া দেওয়া ঘরটি খোলেন মালিক। সঙ্গে সঙ্গে ভয়ংকর কাণ্ড। দেখেন, খাটের নিচে পড়ে উদ্ভবের রক্তাক্ত দেহ। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় থানায়। পুলিশ গিয়ে উদ্ধার করে রক্তাক্ত দেহ। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। শীঘ্রই গোটা বিষয়টা স্পষ্ট হবে।



Source link