দোকানের ভিতর কিশোরকে চড়-লাথি পুলিশকর্মীর! ভাইরাল ভিডিও ঘিরে তুঙ্গে বিতর্ক

By | April 3, 2022


Published by: Kishore Ghosh |    Posted: April 3, 2022 8:23 pm|    Updated: April 3, 2022 8:41 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক কিশোরকে নিগ্রহ করেছে এক পুলিশকর্মী। এই ঘটনাকে কেন্দ্র করে  চাঞ্চল্য গুজরাটের (Gujarat) ভদোদরা (Vadodara) শহরে। ১৩ বছরের কিশোরকে সামান্য কারণে যথেচ্ছ মারধর করা হয় বলে অভিযোগ। তাকে চড়-থাপ্পড় ও লাথি মারে অভিযুক্ত পুলিশকর্মী। শনিবার রাতের এই ঘটনার সিসিটিভি (CCTV) ফুটেজ ভাইরাল (Viral) হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। ঘটনার নিন্দায় সরব হয়েছে শহরবাসী। ইতিমধ্যে পুলিশকর্মীকে সাসপেন্ড করা হয়েছে বলে জানা গিয়েছে।

ঘটনাটি ভদোদরার নন্দেসারি এলাকার। অভিযুক্ত ভদোদরা পুলিশের (Vadodara Police) ওই কর্মীর নাম শ্রীকান্ত। এদিন ওই এলাকায় রাতের ডিউটি ছিল তার। প্রত্যক্ষদর্শীদের বক্তব্য, শ্রীকান্ত একটি পিসিআর ভ্যানে এলাকায় আসে। পুলিশের গাড়ি দেখে খেলার ছলে ওই গাড়ির কাছে আসে কিশোর। অভিযোগ, তাতেই বিরক্ত বোধ করে পুলিশকর্মী। এরপর ওই কিশোরকে তাড়া করে চড় ও লাথি মারে পুুলিশকর্মী শ্রীকান্ত। মার খেয়ে কিশোর রাস্তার পাশের একটি দোকানে ঢুকে পড়লে তাকে তাড়া করে ফের মারধর করে পুলিশকর্মী। অপরাধীকে তাড়া করার কায়দায় পুলিশকর্মীকে কিশোরের পিছনে ছুটতে দেখা যায়। দোকানের ভিতরে ঢুকে কিশোরের হাত মুচড়ে দেয় পুলিশকর্মী। গোটা বিষয়টিই খেয়াল করছিলেন ঘটনাস্থলে উপস্থিত জনতা, তারা পুলিশকর্মীকে নিরস্ত করারও চেষ্টা করেন। কিন্তু পুলিশকর্মী তাতে খুব একটা পাত্তা দেননি। তিনি নিজের কাজ চালিয়ে যান। 

[আরও পড়ুন: ‘জঙ্গি নয়, এবার থেকে মাদ্রাসায় তৈরি হবে দেশপ্রেম’, উত্তরপ্রদেশের মন্ত্রীর মন্তব্যে বিতর্ক]

এদিকে এই ঘটনার কথা স্বীকার করেছেন নন্দেসারি থানার এসআই (SI)। তিনি বলেন, ঘটনার কথা শুনেছি। পিসিআর ভ্যানের সামনে চলে এসেছিল কিশোরটি। শুনেছি তাকে মারধর করেছে এক পুলিশকর্মী। এখনই কিছু বলা যাবে না, কারণ ঘটনার তদন্ত শুরু হয়েছে।

[আরও পড়ুন: কাশ্মীরি পণ্ডিতদের উপত্যকায় ফেরা শুধু সময়ের অপেক্ষা, আশ্বাস আরএসএস প্রধানের]

তবে ইতিমধ্যে নন্দেসারি থানার ওই পুলিশকর্মীকে সাসপেন্ড করা হয়েছে। ঘটনার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। এদিকে ওই কিশোরের হাতে গুরুতর চোট লেগেছে বলে জানা গিয়েছে। ১৩ বছরের এক কিশোরকে সমান্য কারণে এভাবে মারধর করার ঘটনায় চরম অস্বস্তিতে পড়েছে ভদোদরা পুলিশ। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link