দেশে লাফিয়ে বাড়ল করোনা সংক্রমণ, একদিনে আক্রান্ত ছাড়াল ৪ হাজার

By | June 3, 2022


সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশের কোভিড (COVID-19) গ্রাফ দিন কয়েক ধরেই ফের ঊর্ধ্বমুখী। যা নতুন করে চিন্তা বাড়িয়েছে। আর শুক্রবার করোনা পরিসংখ্যান কপালে যথেষ্ট ভাঁজ ফেলার মতো। স্বাস্থ্যমন্ত্রকের সাম্প্রতিকতম পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ৪ হাজার ৪১ জন। মৃত্যু হয়েছে ১০ জনের। মারণ ভাইরাসের কবল থেকে একদিনে সুস্থ হয়ে উঠেছেন ২৩৬৩ জন। যা আক্রান্তের তুলনায় বেশ খানিকটা কম।

বৃহস্পতিবার দেশে করোনা আক্রান্তের সংখ্যা ছিল ৩হাজার সাতশোর সামান্য বেশি। সেই সংখ্যাই একদিনে লাফিয়ে বেড়ে পেরিয়ে গেল ৪ হাজার। অ্যাকটিভ করোনা রোগীর সংখ্যা দেশে ২১,১৭৭ জন, বৃহস্পতিবারও যা  ১৯ হাজারের আশেপাশে ছিল। 

 

[প্রিয় পাঠক, খবরটি সদ্য আমাদের কাছে এসেছে। যেটুকু তথ্য এর মধ্যে পাওয়া গিয়েছে, সেটুকুই আপনাদের জানিয়ে দেওয়া হল। গুরুত্বপূর্ণ এই খবরটি খুঁটিনাটি-সহ কিছুক্ষণের মধ্যেই আমরা সবিস্তারে জানাব। অনুগ্রহ করে একটু পরে আর-একবার এই পেজটি রিফ্রেশ করুন, যাতে পূর্ণাঙ্গ খবর ও খবরটির অন্যান্য খুঁটিনাটি আপনারা জেনে নিতে পারেন। এই সময়টুকু আমরা আপনাদের কাছে চেয়ে নিলাম। পাশাপাশি উল্লেখ থাক, সম্প্রতি নেটমাধ্যমে নানারকম ভুয়ো খবরের ছড়াছড়ি। সে বিষয়ে আমরা যথাসম্ভব সতর্ক থেকেই খবর পরিবেশন করি। যে-কোনো খবরের সত্যাসত্য যাচাই করে তবেই আপনাদের কাছে তা পৌঁছে দেওয়া আমাদের কর্তব্য। আপনারা আমাদের সঙ্গে থাকুন, ঠিক ও তথ্যনিষ্ঠ খবর তুলে ধরার ক্ষেত্রে আপনাদের সহায়তা আন্তরিকভাবে কাম্য।]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link