দেনার দায়ে অবসাদ, বহুতল থেকে ঝাঁপ যুবকের! দেহাংশ ছিটকে পড়ল পাশের বিল্ডিংয়ে

By | April 5, 2022


Published by: Tiyasha Sarkar |    Posted: April 5, 2022 9:28 pm|    Updated: April 5, 2022 9:35 pm


ছবি: প্রতীকী।

অর্ণব আইচ: স্ত্রীকে হোয়াটসঅ্যাপে মেসেজ পাঠিয়ে বহুতল থেকে মরণঝাঁপ! মঙ্গলবার বিকেলে কলকাতার প্রাণকেন্দ্র জওহরলাল নেহরু রোডের একটি বাণিজ্যিক বহুতল থেকে ঝাঁপ দিলেন এক যুবক। বহুতলের পাঁচিলে ধাক্কা খেয়ে দেহাংশ পড়ল পাশের বিল্ডিংয়ে। এই বীভৎস ঘটনায় আতঙ্কগ্রস্ত প্রত্যক্ষদর্শীরা। মৃতের পকেটে মিলেছে একটি সুইসাইড নোট।

পুলিশ জানিয়েছে, ওই মৃত ব্যক্তির নাম উৎপল রায়। তিনি দক্ষিণ কলকাতার রিজেন্ট পার্ক এলাকার শ্যামাপ্রসাদ পল্লির বাসিন্দা। পেশায় আইনি সহায়ক। জওহরলাল নেহরু রোডের ওই বহুতলের একটি সংস্থার সঙ্গে কাজ করতেন তিনি। পুলিশের সূত্র জানিয়েছে, এদিন কোনওভাবে তিনি ১৯ তলার উপর ছাদে উঠে যান। আত্মঘাতী হওয়ার আগে স্ত্রীকে হোয়াটস অ্যাপ মেসেজ করে জানান যে, তিনি আত্মহত্যা করতে চলেছেন। কিন্তু সেই ক্ষেত্রে স্ত্রীরও কিছু করার ছিল না। এরপরই ছাদ থেকে ঝাঁপ দেন।

[আরও পড়ুন: ফুরচ্ছে মেয়াদ, বিতর্কের মাঝেই আলিয়া বিশ্ববিদ্যালয়ের উপার্চার্যের পর ছাড়ছেন মহম্মদ আলি]

এক প্রত্যক্ষদর্শী জানান, তাঁরা কয়েকজন তখন নিচেছিলেন। একটি শব্দ শুনে দেখেন, চারতলার সঙ্গে যুক্ত একটি ছাদে গিয়ে উৎপলবাবুর দেহটি পড়ে। সেখানে থেকে ছিটকে গিয়ে দেহটি পড়ে বহুতলের পাঁচিলে। পাঁচিলের উপর ধারালো বস্তুতে ধাক্কা খায় দেহটি। তারই জেরে দেহের একটি অংশ ছিঁড়ে গিয়ে পাশের অন্য একটি বহুতল চত্বরে গিয়ে পড়ে। দেহের বাকি অংশ এসে পড়ে ওই প্রথম বহুতল চত্বরেই। রক্তে ভেসে যায় ওই জায়গা।

আতঙ্কিত হয়ে চিৎকার, চেঁচামেচি শুরু করেন অনেকে। পুলিশ এসে তদন্ত শুরু করে। দেহের দু’টি অংশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। তাঁর পকেট থেকেই উদ্ধার হয়েছে সুইসাইড নোট। সেখানে ইঙ্গিত দেওয়া রয়েছে যে, তিনি বিভিন্ন জায়গা থেকে ঋণ নিয়েছিলেন। কিন্তু ফেরত দিতে পারছিলেন না। আর্থিক সংকটের কারণে তিনি মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন। সেই কারণেই বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হওয়ার সিদ্ধান্ত নেন। বহুতলের সিসিটিভির ফুটেজ দেখে পুরো ঘটনাটির তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: ভিডিও কল রিসিভ করতেই আপত্তিকর অঙ্গভঙ্গি নগ্ন যুবতীর, টাকা আদায়ের চেষ্টা! পুলিশের দ্বারস্থ বামনেতা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link