তেজস্বী লম্বা রেসের ঘোড়া: আদিত্য ঠাকরে

By | November 23, 2022


পটনা, ২৩ নভেম্বর (হি.স.) : শিবসেনা (উদ্ধব ঠাকরে) নেতা আদিত্য ঠাকরে বুধবার বিহারের উপ-মুখ্যমন্ত্রী তেজস্বী প্রসাদ যাদব এবং মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের সঙ্গে তাদের নিজ নিজ বাসভবনে দেখা করেছেন এবং বিহারে সরকারের ভালো কাজের প্রশংসা করেছেন।

, মহারাষ্ট্রের মহা বিকাশ আঘাড়ি (এমভিএ) সরকারের প্রাক্তন মন্ত্রী আদিত্য ঠাকরে এদিন তেজশ্বীর সঙ্গে তাঁর ১০,সার্কুলার রোডের বাসভবনে প্রথম দেখা করেন। প্রায় আধা ঘণ্টা ধরে চলে বৈঠক। তেজস্বীর সঙ্গে দেখা করার পরপরই তিনি নীতীশ কুমারের সঙ্গে দেখা করতে মুখ্যমন্ত্রীর সরকারি বাসভবনে যান।

পরে আদিত্য বলেন,“আমরা দীর্ঘদিন ধরে একে অপরের সাথে কথা বলছি এবং বিহারে তেজস্বী এবং নীতীশের কাজ প্রশংসনীয়। দুজনেই রাজ্যে দারুণ কাজ করছেন। নীতীশ ও তেজস্বীর নেতৃত্বে বিহারে উন্নয়ন দৃশ্যমান। তারা যে কাজ করেছে তাতে মুগ্ধ হয়ে আমি এখানে তাদের দুজনের সাথে দেখা করতে এসেছি।”

আদিত্য জোর দিয়ে বলেন, “তেজস্বী বিহারে দারুণ কাজ করছেন এবং আমরা একে অপরের সাথে কথা বলতে থাকি এবং আমি আপনাকে অবশ্যই বলতে চাই যে সে একজন দীর্ঘ ঘোড়দৌড়ের ঘোড়া।” তিনি বলেন, “মুম্বইয়ে আমরা সকলের সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্কের মধ্যে থাকি এবং মহারাষ্ট্রে যখন আড়াই বছর মহা বিকাশ আঘাড়ি সরকার ছিল তখন আমরা সংবিধান অনুযায়ী সরকার পরিচালনা করেছি।”



Source link