তৃণমূলকে টুকরো টুকরো করব’, হুশিয়ারি সৌমিত্রের

By | May 29, 2022


তৃণমূলকে হুঙ্কার সৌমিত্র খাঁ-র।

BJP MP: পঞ্চায়েতের আগে এক সঙ্গে লড়াই করার বার্তা দিয়েছেন সৌমিত্র খাঁ। তৃণমূলকে টুকরো করাই তাঁর লক্ষ্য বলে জানিয়েছেন। এ কাজের জন্য তৃণমূলের ‘বি টিম‘কে ব্যবহারের কথা বলেছেন।

কলকাতা: তৃণমূলের  বিরুদ্ধে আমরা সবাই- এই স্লোগানকে সামনে রেখে আগামী দিনে রাজ্যের শাসক দলের বিরুদ্ধে লড়াইয়ের বার্তা দিলেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। নিউটাউনে দলের সাংগঠনিক বৈঠকে যোগ দিতে এসে কথা বলেছেন তিনি। রাজ্য বিজেপি-র এই সাংগঠনিক বৈঠকে উপস্থিত ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী, রাজ্য বিজেপি-র সভাপতি সুকান্ত মজুমদার সহ রাজ্যে বিজেপির শীর্ষ নেতৃত্ব। সেই বৈঠক থেকে বেরনোর পরই আগামী নির্বাচনে তৃণমূলকে কী ভাবে হারাবেন সেই কৌশল রচনার কথা জানিয়েছেন সৌমিত্র। সেই সঙ্গে তৃণমূলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও কটাক্ষ করেছেন তিনি। সৌমিত্রকে পাল্টা জবাব দিয়েছেন তাঁর প্রাক্তন স্ত্রী সুজাতা। বিজেপি সাংসদকে ‘হতাশাগ্রস্ত’, ‘পাগল’ বলতেও দ্বিধা করেননি। সৌমিত্র বিশ্বাসযোগ্যতাও হারিয়েছেন বলে দাবি সুজাতার।

পঞ্চায়েতের আগে এক সঙ্গে লড়াই করার বার্তা দিয়েছেন সৌমিত্র খাঁ। তৃণমূলকে টুকরো করাই তাঁর লক্ষ্য বলে জানিয়েছেন। এ কাজের জন্য তৃণমূলের ‘বি টিম‘কে ব্যবহারের কথা বলেছেন। তিনি মনে করেন, তৃণমূলে গোষ্ঠীদ্বন্দ্বে দীর্ণ। তৃণমূলকে হারাতে তৃণমূলের গোষ্ঠীকেই ব্যবহারের কৌশল তিনি রচনা করছেন বলে জানিয়েছেন। এর পর অভিষেককে কটাক্ষ করে তিনি লিখেছেন, “অভিষেক বন্দ্যোপাধ্যায় একজন কন্ট্রাক্টর। কন্ট্রাক্টরি করে তোলা তুলে বাংলা চালাচ্ছেন।” কন্ট্রাক্টর বনাম কন্ট্রাক্টর লড়াই হবে বলে জানিয়েছেন তিনি। তৃণমূল বাংলায় আর্থিক তছরূপকে চূড়ান্ত পর্যায়ে নিয়ে গিয়েছেন বলেও মনে করেন তিনি। সে জন্যই ইডি, সিবিআই ঘরে ঘরে পৌঁছে যাচ্ছে বলে মত বিষ্ণুপুরের বিধায়ক।

এই খবরটিও পড়ুন



সৌ্মিত্রের এই মন্তব্যকে গুরুত্ব দিতে নারাজ তাঁর প্রাক্তন স্ত্রী ও তৃণমূল নেত্রী সুজাতা। তিনি বিষ্ণুপুরের সাংসদকে ‘হতাশাগ্রস্ত’, ‘পাগল’ বলেছেন। সৌমিত্র হতাশায় ভুগছেন বলেও দাবি তাঁর। এব্য়াপারে তিনি বলেছেন, “আগামী দিনে নিজের এলাকাতেও ভোট পাবেন না সৌমিত্র। সে কথা ভালভাবেই জানেন তিনি। সে জন্য হতাশা গ্রাস করেছে। তাই উল্টোপাল্টা বকছেন।”



Source link