তীব্র দাবদাহের মাঝেই সুখবর, বৃষ্টিতে ভাসতে পারবে বাংলার এই জেলাগুলি

By | April 4, 2022


নব্যেন্দু হাজরা: শীত বিদায় নিতে না নিতেই গরমে নাজেহাল বঙ্গবাসী। মার্চের শুরু থেকেই গলদঘর্ম বাংলাবাসী। এপ্রিলের শুরুতেও জারি একই অবস্থা। ক্রমাগত বেড়েই চলেছে তাপমাত্রার পারদ। নাজেহাল আমজনতা। এরই মাঝে উত্তরবঙ্গবাসীদের জন্য সুখবর দিল আবহাওয়া দপ্তর।

কী জানিয়েছে হাওয়া অফিস? এই তীব্র গরমের মাঝেই বৃষ্টির বার্তা দিল আবহাওয়া দপ্তর। আবহাওয়াবিদ জানিয়েছেন, দক্ষিণ-পূর্ব বঙ্গোপসাগরে তৈরি হচ্ছে একটি নিম্নচাপ। যার জেরে আগামী ৪৮ ঘণ্টার ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে উত্তরবঙ্গের বেশ কয়েকটি জেলায়। তাঁর মধ্যে দার্জিলিং, জলপাইগুড়ি, কোচবিহার ও আলিপুরদুয়ারে রয়েছে ভারী বৃষ্টির পূর্বাভাস। তবে দক্ষিণবঙ্গের বাসিন্দাদের জন্য কোনও খুশির খবর দিতে পারেনি হাওয়া অফিস। গরমেই কাটবে এপ্রিল। তবে সোমবার থেকেই কলকাতার আকাশ মেঘলা।

[প্রিয় পাঠক, খবরটি সদ্য আমাদের কাছে এসেছে। যেটুকু তথ্য এর মধ্যে পাওয়া গিয়েছে, সেটুকুই আপনাদের জানিয়ে দেওয়া হল। গুরুত্বপূর্ণ এই খবরটি খুঁটিনাটি-সহ কিছুক্ষণের মধ্যেই আমরা সবিস্তারে জানাব। অনুগ্রহ করে একটু পরে আর-একবার এই পেজটি রিফ্রেশ করুন, যাতে পূর্ণাঙ্গ খবর ও খবরটির অন্যান্য খুঁটিনাটি আপনারা জেনে নিতে পারেন। এই সময়টুকু আমরা আপনাদের কাছে চেয়ে নিলাম। পাশাপাশি উল্লেখ থাক, সম্প্রতি নেটমাধ্যমে নানারকম ভুয়ো খবরের ছড়াছড়ি। সে বিষয়ে আমরা যথাসম্ভব সতর্ক থেকেই খবর পরিবেশন করি। যে-কোনো খবরের সত্যাসত্য যাচাই করে তবেই আপনাদের কাছে তা পৌঁছে দেওয়া আমাদের কর্তব্য। আপনারা আমাদের সঙ্গে থাকুন, ঠিক ও তথ্যনিষ্ঠ খবর তুলে ধরার ক্ষেত্রে আপনাদের সহায়তা আন্তরিক ভাবে কাম্য।]



Source link