‘ঠিক যেন সুপারম্যান’, ধোনির রান আউট দেখে সোশ্যাল মিডিয়ায় প্রশংসার ঝড়

By | April 4, 2022


Published by: Krishanu Mazumder |    Posted: April 4, 2022 10:02 am|    Updated: April 4, 2022 10:02 am


ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর নো-লুক রান আউট নিয়ে কম চর্চা হয়নি। টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে তাঁর করা রান আউট এখন টাটকা ক্রিকেটপ্রেমীদের মনে। সেই মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) আবারও আলোচনায় এবারের আইপিএলে (IPL)। রবিবার চেন্নাই সুপার কিংস (CSK) বনাম পাঞ্জাব কিংস (Punjab Kings) ম্যাচে তাঁর একটি রান আউট নিয়ে জোর আলোচনা সোশ্যাল মিডিয়ায়। সেই আউট দেখার পরে অনেকেই সোশ্যাল মিডিয়ায় বলেছেন, ধোনি আলোর থেকেও দ্রুতগামী। 

পাঞ্জাবের রাজাপক্ষে ও শিখর ধাওয়ানের মধ্যে রান নেওয়ার সময়ে দারুণ ভুল বোঝাবুঝি হয়। বোলারের বল পুশ করেই সিঙ্গল নেওয়ার জন্য দৌড়তে শুরু করে দেন রাজাপক্ষে। কিন্তু শিখর ধাওয়ান তাঁকে ফেরত পাঠান। রাজাপক্ষেকে যখন ফিরে যেতে বলেন ধাওয়ান তখন অনেকটাই দেরি হয়ে গিয়েছে। রাজাপক্ষে ইউ টার্ন নিয়ে যখন নিজের ক্রিজে ফিরতে গিয়ে রান আউট হন। ঘটনা হল, ফিল্ডার সরাসরি উইকেটে মারতে পারেননি। ধোনি নিজের জায়গা ছেড়ে উইকেটের সামনে চলে আসেন। ফিল্ডারের ছোঁড়া বল ধোনি ধরে উইকেট ভেঙে দেন। যেভাবে তিনি শরীর ছুঁড়ে দিয়ে রান আউট করেন রাজাপক্ষেকে, তাতে বিস্মিত অনেকেই। ক্রিকেটপ্রেমীরা তো ধন্য ধন্য করতে শুরু করে দেন ধোনির এই রান আউট দেখে। 

[আরও পড়ুন: IPL 2022: ব্যাট-বলে ‘নিষ্ঠুর’ পাঞ্জাবের লিভিংস্টোন, আইপিএলে হারের হ্যাটট্রিক করল চেন্নাই]

ধোনির রান আউট দেখার পরে এক ভক্ত সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ”সুপারম্যান।” আর এক ভক্ত লিখেছেন, ”এমএস ধোনির এখন চল্লিশ বছর বয়স। এই বয়সেও কী দারুণ স্পিরিট।” একজন লিখেছেন, ”ধোনি বিদ্যুতের থেকেও দ্রুতগতির।” ধোনি বন্দনায় ভেসে যাচ্ছে সোশ্যাল মিডিয়া। 

 

ধোনির এমন রান আউট এবং ব্যাট হাতে পঞ্চাশের পরেও কিন্তু ম্যাচ জিততে পারেনি চেন্নাই সুপার কিংস। টানা তিন ম্যাচ হারল তারা।  

 

 

[আরও পড়ুন: রাজনৈতিক পরিচয় ক্লাবকর্তা হওয়ার অযোগ্যতা হতে পারে না]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link