টনের্ডোর দাপটে উলটে গেল যুবকের গাড়ি! ভাইরাল ভয়াবহ ভিডিও

By | March 25, 2022


Published by: Akash Misra |    Posted: March 25, 2022 7:49 pm|    Updated: March 25, 2022 7:49 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মানুষ যতই উন্নতি করুক, প্রযুক্তির অগ্রগতি যতই ঘটুক। প্রকৃতির কাছে মানুষ এখনও অসহায়। প্রকৃতির শক্তি এমনই, যা স্তব্ধ করে দিতে পারে সভ্যতাকে। সেরকমই এক ভিডিও সম্প্রতি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে প্রকাশ পেয়েছে প্রকৃতির কাছে মানুষের অসহায়তা। যেখানে কাজ করেনি কোনও প্রযুক্তি।

গত সোমবার ভয়াবহ ঘূর্ণিঝড়ের কবলে পড়েছিল মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাস। সেই ঝড়ের মুখে পড়েছিল সেখানকার বাসিন্দা ১৬ বছরের লিও। ঝড় তখনও ভয়াবহ রূপ নেয়নি। গাড়ি চালিয়ে বাড়ি ফিরছিল লিও। হঠাৎ ভয়ঙ্কর হয়ে ওঠে পরিস্থিতি। ঝড়ের জোরালো হাওয়ায় উথাল-পাথাল হয়ে যায় চারিদিক। ঝড় যেন আছড়ে পড়ে লিওর গাড়িতে। ঝড়ের তাণ্ডবে উল্টে যায় গাড়ি। হাওয়ার দাপটে উল্টে যাওয়া গাড়ি সোজাও হয়ে যায়। গাড়ির ভিতর বসেই ছিল লিও। এরকমই এক ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখলে রীতিমতো হাড়হিম হয়ে যাবে। তবে কপাল জোরে রক্ষা পেয়েছে ১৬ বছরের এই যুবক।

[আরও পড়ুন: ফের বলিউডে তিন স্টারকিড, শুটিং ফ্লোর থেকে ফাঁস সুহানা খান, খুশি কাপুরের ছবি ]

লিও সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ”যখন ঝড়ের দাপটে গাড়িটা উলটে গেল, তখন ঈশ্বরকে মনে মনে ডাকছিলাম। আমি ধরেই নিয়েছিলাম, আর বাঁচব না। তবে ঈশ্বরের অশেষ কৃপা। গাড়ি সোজা হতেই, গাড়ি থেকে বেরিয়ে আসি। এখনও ভুলতে পারছি না, সেই বিকেলটা।”

[আরও পড়ুন: ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির পরিচালকের অফিসে হামলা! ম্যানেজারকে আক্রমণ দুষ্কৃতীর]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link